Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Urvashi Rautela

পন্থের ছক্কায় ভাগ বসালেন উর্বশী! অভিনেত্রীর সিনেমার প্রচার ঘিরে নতুন জল্পনা

পন্থ এবং উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা অনেক দিনের। দু’জনের মধ্যে প্রচুর কাদা ছোড়াছুড়িও হয়েছে সমাজমাধ্যমে। এ বার নিজের সিনেমার প্রচারে পন্থের ছক্কার ভিডিয়ো ব্যবহার করেছেন উর্বশী।

picture of Rishabh Pant and Urvashi Rautela

(বাঁদিকে) ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৪:৪৪
Share: Save:

ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা কম হয়নি। ২০১৮ সালে দু’জনের প্রেমের গুঞ্জন প্রথম প্রকাশ্যে এসেছিল। তার পর দু’পক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে। একটি ছক্কা মারার ভিডিয়োয় পন্থের জায়গায় নিজেকে বসিয়ে আবার আলোচনায় উঠে এলেন বলিউড অভিনেত্রী।

২০২২ সালের ডিসেম্বরে পথ দুর্ঘটনার পর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন উইকেটরক্ষক-ব্যাটার। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়েও ভারতীয় দলে ছিলেন পন্থ। অন্য দিকে, উর্বশী গিয়েছিলেন প্যারিসে অলিম্পিক্স দেখতে। দু’জনে একাধিক বার এক সঙ্গে দেখা গেলেও তাঁদের সম্পর্ক বেশি দূর গড়ায়নি। সম্প্রতি সমাজমাধ্যমে একটি রিল পোস্ট করেছেন উর্বশী। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে পন্থের ছক্কা মারার ভিডিয়ো রয়েছে তাতে। পন্থের ওই ছক্কা ম্যাচ জিতেছিল ভারতীয় দল।

উর্বশীর রিলে অবশ্য পন্থ নেই। ভিডিয়োটি সম্পাদনা (এডিট) করে জাতীয় দলের উইকেটরক্ষকের জায়গায় নিজেকে বসিয়েছেন উর্বশী। ব্যবহার করেছেন এআই প্রযুক্তি। একাধিক রিল পোস্ট করে নিজের আগামী সিনেমার প্রচারের চেষ্টা করেছেন উর্বশী। পন্থের ব্যাটিংয়ের ভিডিয়োর রিলটি ভাইরাল হয়েছে। শুরু হয়েছে নতুন জল্পনা।

উর্বশীর সঙ্গে যে কোনও সম্পর্ক নেই তা আগেই জানিয়েছেন পন্থ। সমাজমাধ্যমে বান্ধবী ইশা নেগির ছবিও ভাগ করে নিয়েছিলেন উইকেটরক্ষক-ব্যাটার। হাসপাতালে থাকাকালীন পন্থকে নাকি দেখতেও গিয়েছিলেন উর্বশীর মা। তার পরেও অবশ্য দু’জনের মধ্যে নানা মন্তব্য আদানপ্রদান হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant Cricker Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE