Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Kareena Kapoor Khan

দিদির সঙ্গে বিরিয়ানি ডেটে করিনা কপূর খান! রবিবার কী করলেন দুই বোন?

ছবিতে দেখা যাচ্ছে বিরিয়ানির উপরে আঞ্জির জাতীয় কোনও মেওয়া ছড়ানো। তার ফাঁক দিয়েই চোখে পড়ছে ঝুরঝুরে হলুদ সাদা ভাত।

ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৯:৫৯
Share: Save:

খেতে ভালবাসেন করিনা কপূর খান। সে ব্যাপারে কখনওই বিশেষ রাখ ঢাক রাখেননি। তবে এ-ও ঠিক কাজের প্রয়োজনে শরীর ঠিক রাখতে মেপেজুপেই খান অভিনেত্রী। কিন্তু রবিবার মানেই তো ছুটি। ফাঁকি দেওয়ার দিন। করিনাও তাঁর দিদি করিশ্মা কপূরের সঙ্গে মজলিসি ছুটি কাটালেন। আর সেই ছুটিতে তাঁদের সঙ্গ দিল বিরিয়ানি।

বিরিয়ানি শুনলে জিভে জল আসে না এমন মানুষ কমই রয়েছেন। করিনাও বিরিয়ানিপ্রেমী। অন্তত তাঁর ইনস্টাগ্রাম পোস্ট তা-ই বলছে। ইনস্টাগ্রামের স্টোরিতে রূপোর রেকাবিতে সাজানো লোভনীয় বিরিয়ানির একটি ছবি দিয়ে করিনা লিখেছেন, ‘‘আজ ঘর পে বিরিয়ানি বনা হ্যায়!’’ ক্যাপশনের পাশে একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়ে করিনা বুঝিয়েছেন, মেনু নিয়ে কতখানি উত্তেজিত তিনি। ওই পোস্টে দিদি করিশ্মা কপূরকেও ট্যাগ করেছিলেন করিনা। করিশ্মা পাল্টা ওই বিরিয়ানির ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘‘উফ কি ছিল...!’’

করিনার সেই বিরিয়ানি!

করিনার সেই বিরিয়ানি! ছবি: ইনস্টাগ্রাম

ছবিতে দেখা যাচ্ছে বিরিয়ানির উপরে আঞ্জির জাতীয় কোনও মেওয়া ছড়ানো। তার ফাঁক দিয়েই চোখে পড়ছে ঝুরঝুরে হলুদ সাদা ভাত।

সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান খান পরিবার। করিশ্মা প্রায়ই আসেন বোনের সঙ্গে আড্ডা দিতে। সেই সব ছবি মাঝে মধ্যেই দেখতে পান দুই অভিনেত্রীর অনুরাগীরা। তবে রবিবার একা করিশ্মা নন, করিনার সঙ্গে দেখা করতে এসেছিলেন তাঁদের বাবা-মা রণধীর কপূর এবং ববিতা কপূরও। অর্থাৎ বাবা-মা, দিদি, সন্তানদের সঙ্গে নিয়েই রবিবারের ছুটির দিন কাটিয়েছেন করিনা।

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE