Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Kriti Sanon

কৃতির মতো চেহারা পেতে মাখন, মেয়োনিজ় ছাড়তে হবে না, সব খেয়েও কোন মন্ত্রে ফিট নায়িকা?

খাওয়াদাওয়ার প্রতি তাঁর কড়া নজর। নিয়ম ভাঙতে চান না। কৃতির সারা দিনের খাওয়াদাওয়ার রুটিন একবার দেখে নেবেন?

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৫
Share: Save:

পর্দায় কৃতি শ‍্যানন। ৫’৭ ইঞ্চির ছিপছিপে গড়নের নায়িকাকে দেখলে অনেকের প্রথমেই মনে হয়, ঠিক কতটা পরিশ্রম করলে এমন চেহারা তৈরি করা যাবে? বলিপাড়ায় ফিটনেস ফ্রিক হিসাবে পরিচিতি আছে কৃতির। তার নেপথ‍্যে অবশ‍্য রয়েছে কৃতির কঠোর পরিশ্রম। বিভিন্ন সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, তাঁর ঘন ঘন ওজন বেড়ে যাওয়ার বিশেষ প্রবণতা ন‍েই। তবু তিনি কোনও ঝুঁকি নিতে চান না। তাই খাওয়াদাওয়ার প্রতি তাঁর কড়া নজর। নিয়ম ভাঙতে চান না। কৃতির সারা দিনের খাওয়াদাওয়ার রুটিন এক বার দেখে নেবেন?

সকাল

নায়িকা ঘুম থেকে উঠে প্রথমে জল অথবা লেবু জল খান। তার পর জলখাবারে খান সেদ্ধ ডিম এবং টোস্ট। মাঝেমাঝে মাখনে মাখানো জোয়ান দেওয়া পরোটাও খান। মেয়োনিজে ভরপুর স‍্যান্ডউইচেও কামড় বসান কৃতি। জলখাবার খাওয়ার ঘণ্টাখানেক পরে জিমে যান নায়িকা।

দুপুরের খাবার

কৃতির দুপুরে খান ভাত এবং চিকেন কারি। কখনও আবার রাজমা-চাওয়াল খান। শুটিং থাকলেও খাবারে বদল আসে না। বাড়িতে তৈরি খাবার ছাড়া খান না।

ডায়েটের প্রতি কড়া নজর নায়িকার।

ডায়েটের প্রতি কড়া নজর নায়িকার। ছবি: সংগৃহীত।

রাত

দুপুরের মেনুর সঙ্গে রাতের খাবারের বিশেষ অমিল নেই। রাতেও অল্প পরিমাণ ভাত খান। মাংসের বদলে কখনও থাকে বেকড অথবা গ্রিলড ফিশ। কিংবা অনেক সময় শুধু সব্জিও থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diet Food Weight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE