Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Pakistani beauty queen

স্বল্প পোশাকে পাকিস্তানি মডেলের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই! সরিয়ে নিতে বাধ্য হলেন অভিনেত্রী

রোমা একজন ডিগ্রিপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া থেকে ব্যাচেলর অফ টেকনোলজি পড়েছেন। তবে পেশা হিসাবে তিনি ইঞ্জিনিয়ারিংকে বেছে নেননি।

রোমা মিশেল।

রোমা মিশেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৮:৪৮
Share: Save:

এক সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে বিকিনি পরে হাজির হয়েছিলেন পাকিস্তানের এক মডেল তথা অভিনেত্রী। সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হল হইচই।

পাকিস্তানের ওই মডেল অভিনেত্রীর নাম রোমা মিশেল। নিজের ইনস্টাগ্রামের পাতাতেই তাঁর একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। সেই ভিডিয়ো তার পরেই ভাইরাল হয়ে যায়! নানা রকম কুমন্তব্যও উড়ে আসতে থাকে। কয়েক ঘণ্টা পরে ভিডিয়োটি সরিয়ে নিতে বাধ্য হন রোমা।

রোমা মিশেল।

রোমা মিশেল। ছবি: সংগৃহীত

রোমা একজন ডিগ্রিপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া থেকে ব্যাচেলর অফ টেকনোলজি পড়েছেন। তবে পেশা হিসাবে তিনি ইঞ্জিনিয়ারিংকে বেছে নেননি। কলেজে পড়াকালীনই জনপ্রিয় সমাজমাধ্যম প্রভাবী হয়ে উঠেছিলেন রোমা। পরে পাকিস্তানের কিছু সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সরাসরি রুপোলি পর্দার দুনিয়ায় চলে আসেন।

বিকিনিতে রোমা।

বিকিনিতে রোমা। ছবি: সংগৃহীত

পাকিস্তানের টিভি ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন রোমা। পাশাপাশি, বহু নামী সংস্থার বিজ্ঞাপনের মডেল হিসাবেও তিনি পরিচিতি পান। সম্প্রতি একটি আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় সাঁতার পোশাকের রাউন্ডে বিকিনি পরে মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। তাই নিয়েই হইচই পড়ে যায় পাকিস্তানে।

‘রক্ষণশীল দেশ’ বলে পরিচিত পাকিস্তানে রোমাকে অনেকেই তাঁর সাহসের জন্য অভিনন্দন জানিয়েছিলেন। প্রশংসাও করেন অনেকে। ভিডিয়োটি সরিয়ে নেওয়ার পরে তাঁরাই পাকিস্তানের রক্ষণশীল মানসিকতার নিন্দা শুরু করেন। অনেকে রোমার নিরাপত্তা নিয়েও উদ্বিগ্ন হয়ে পড়েন।

তবে ভিডিয়ো ডিলিট করলেও পরে ওই ইনস্টাগ্রামের পাতায় একই বিকিনি পরে একটি নিজস্বী পোস্ট করেছেন রোমা।

অন্য বিষয়গুলি:

Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE