Advertisement
২০ অক্টোবর ২০২৪
mobile

গান শোনার জন্য ছেলের মোবাইল নিয়ে গিয়েছিলেন প্রৌঢ়, রাগে বাবার মাথায় কোপ যুবকের!

অভিযোগ, রাগে বাবার মাথায় কুঠার দিয়ে আঘাত করেন যুবক। প্রৌঢ় এখন হাসপাতালে চিকিৎসাধীন। রাজস্থানের কোটার ঘটনা।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ২২:০৮
Share: Save:

ছেলের জন্য মোবাইল কিনে এসেছিলেন বাবা। ভাবতেও পারেননি, এই মোবাইলের জন্যই তাঁর উপর প্রাণঘাতী হামলা চালাবে ছেলে। ছেলেকে কিনে দেওয়া মোবাইল গান শোনার জন্য নিয়ে গিয়েছিলেন প্রৌঢ়। অভিযোগ, রাগে বাবার মাথায় কুঠার দিয়ে আঘাত করেন যুবক। প্রৌঢ় এখন হাসপাতালে চিকিৎসাধীন। রাজস্থানের কোটার ঘটনা। বাবাকে আঘাত করার পর থেকে ফেরার ২১ বছরের যুবক। তাঁকে খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে ছেলে রাকেশের জন্য একটি মোবাইল কিনে এনেছিলেন মাঞ্জিলাল। তাঁর বয়স ৫৫ বছর। প্রৌঢ়ের পরিবার সূত্রে জানা গিয়েছে, ছেলের মোবাইল নিয়ে মাঠে কাজ করতে গিয়েছিলেন মাঞ্জিলাল। কাজের ফাঁকে সেই মোবাইল থেকে গান শুনছিলেন তিনি। যদিও কাজ শেষ করে বাড়ি ফেরার সময় মোবাইলটি নিয়ে আসতে ভুলে যান। সে সময় মোবাইল পড়েছিল মাঠেই।

এ দিকে বাড়িতে মোবাইলের খোঁজ শুরু করেন রাকেশ। বাবা মাঠ থেকে ফেরার পর তাঁর কাছে মোবাইলের বিষয়ে জানতে চান তিনি। মাঞ্জিলাল জানান, তিনি মোবাইলি নিয়ে গিয়েছিলেন মাঠে এবং ভুলে সেখানেই ফেলে এসেছেন। অভিযোগ, এ কথা শোনার পর রেগে বাবার মাথায় কুঠার দিয়ে আঘাত করেন ছেলে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন প্রৌঢ়। তাঁকে কাছে হাসপাতালে নিয়ে যান তাঁর জামাই। যদিও সেই থেকে রাকেশের খোঁজ মেলেনি।

অন্য বিষয়গুলি:

mobile Kota
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE