Advertisement
০৭ জুলাই ২০২৪
Crime

নরম পানীয়ে মাদক মিশিয়ে গাড়িতে ধর্ষণ মহিলাকে, হায়দরাবাদে ধৃত আবাসন নির্মাণ ব্যবসায়ী-সহ দুই

নির্যাতিতার অভিযোগ, রবিবার মিয়াপুরে গিয়েছিলেন তিনি। সেখানে জনার্দন এবং সঙ্গা তাঁকে গাড়িতে তুলে নেন। তার পর ইয়ারাগিরিগুট্টায় একটি জমি দেখাতে নিয়ে যান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১১:৪৬
Share: Save:

নরম পানীয়ে মাদক মিশিয়ে এক মহিলাকে গাড়িতে ধর্ষণের অভিযোগ উঠল হায়দরাবাদের এক আবাসন নির্মাণ ব্যবসায়ী এবং তাঁর সঙ্গীর বিরুদ্ধে। ইতিমধ্যেই দুই অভিযুক্ত জনার্দন এবং সঙ্গা রেড্ডিকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, রবিবার মিয়াপুরে গিয়েছিলেন তিনি। সেখানে জনার্দন এবং সঙ্গা তাঁকে গাড়িতে তুলে নেন। তার পর ইয়ারাগিরিগুট্টায় একটি জমি দেখাতে নিয়ে যান। রাতে সেখান থেকে ফেরার পথে একটি নির্মীয়মাণ বহুতলের সামনে গাড়িটি দাঁড় করিয়ে দেন জনার্দন। তাঁকে বলা হয়, গাড়ি খারাপ হয়ে গিয়েছে।

অভিযোগ, এর পরই জনার্দন এবং সঙ্গা গাড়ি থেকে নেমে যান। কিছু ক্ষণ পর ফিরে আসেন। খাবার খাওয়ার প্রস্তাব দেন মহিলাকে। তাঁর দাবি, জনার্দন এবং সঙ্গার প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। কিন্তু তাঁকে নরম পানীয় খাওয়ার জন্য জোরাজুরি করা হয়। সেই পানীয় খাওয়ার পরই ঝিমুনি এসে গিয়েছিল তাঁর। মহিলার অভিযোগ, মিষ্টি খাওয়ারও প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু তিনি খাননি। কিছু ক্ষণ পরই তিনি আচ্ছন্ন হয়ে পড়েন।

মহিলার অভিযোগ, এই সুযোগ নিয়ে গাড়ির মধ্যেই তাঁর শ্লীলতাহানি করেন জনার্দন এবং সঙ্গা। এমনকি ধর্ষণও করা হয়। বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ। মহিলার দাবি, এর পর অভিযুক্তেরা মিয়াপুরে একটি হস্টেলের কাছে ফেলে দিয়ে পালান। মহিলার অভিযোগের ভিত্তিতে তার পরই জনার্দন এবং সঙ্গাকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE