Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Toll Plaza

টাকা দেওয়া নিয়ে তর্ক! টোল প্লাজ়ার মহিলা কর্মীকে ধাক্কা দিয়ে বেরিয়ে গেল গাড়ি, প্রকাশ্যে ভিডিয়ো

সিসি ক্যামেরা থেকে পাওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই মহিলা কর্মীর সঙ্গে তর্ক করার সময় অভিযুক্ত চালক গাড়ির গতি বাড়ান। ওই মহিলা কর্মী প্রথমে গাড়ির বনেটে পড়ে যান।

টোল প্লাজ়ার সেই দৃশ্য।

টোল প্লাজ়ার সেই দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১১:৫৩
Share: Save:

টোল দেওয়া নিয়ে তর্কের জের। টোল প্লাজ়ার এক মহিলা কর্মীকে চাপা দিল গাড়ি। সোমবার সন্ধ্যায় দিল্লি-মিরাট জাতীয় সড়কের কাশী টোল প্লাজ়ার ঘটনা। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ওই টোল প্লাজ়ার ম্যানেজার জানিয়েছেন, ঘাতক গাড়ির চালককে টোল দিতে বলা হলে, তিনি তা দিতে রাজি হননি। এর পরেই টোল প্লাজ়ার কর্মীদের সঙ্গে গাড়ির চালকের বচসা শুরু হয়। অভিযুক্ত চালক টোলকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলেও অভিযোগ। এর পরেই তিনি ওই মহিলা টোলকর্মীকে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যান বলে অভিযোগ।

কাশী টোল প্লাজ়ার ম্যানেজার অনিল শর্মা সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, ‘‘দিল্লি থেকে আসা একটি গাড়ির চালক আমাদের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেন। টোল চাওয়ার পরে তা দিতে রাজি হননি। আমাদের এক কর্মীর উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। ওই কর্মীকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রশাসনের উচিত যথাযথ ব্যবস্থা নেওয়া।’’

সিসি ক্যামেরা থেকে পাওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই মহিলা কর্মীর সঙ্গে তর্ক করার সময় অভিযুক্ত চালক গাড়ির গতি বাড়ান। ওই মহিলা কর্মী প্রথমে গাড়ির বনেটে পড়ে যান। বনেট থেকে পিছলে মাটিতে পড়ে গেলে ওই চালক মহিলার উপর গিয়েই গাড়ি চালিয়ে দেন বলে ভিডিয়োয় ধরা পড়েছে।

এই ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অপরাধীকে শনাক্ত করতে টোল বুথ থেকে পাওয়া সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Toll Plaza Car Accident Viral Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE