Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Kidnap

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দুই বৃদ্ধাকে অপহরণ! রাজস্থানে আধ ঘণ্টার মধ্যে উদ্ধার পুলিশের

অপহৃত দুই বোনের নাম রমা ও কুমকুম জৈন। দু’জনেরই বয়স ৭০ বছরের আশপাশে। তাঁদের প্রতিবেশীরা যে ভিডিয়ো তুলেছিলেন, তাতে দেখা গিয়েছে, এসইউভি গাড়িতে দু’জনকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে।

দুই বৃদ্ধাকে অপহরণের অভিযোগ।

দুই বৃদ্ধাকে অপহরণের অভিযোগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৮
Share: Save:

সম্পত্তি নিয়ে বিবাদ! তার জেরে দুই বৃদ্ধাকে অপহরণের অভিযোগ। অপহৃতারা সম্পর্কে দুই বোন। রাজস্থানের আজমেরের ঘটনা। অপহরণের আধ ঘণ্টার মধ্যে দুই বোনকে উদ্ধার করেছে পুলিশ। তাঁদের তুলে নিয়ে যাওয়ার সময় ভিডিয়ো তুলে রেখেছিলেন দুই প্রতিবেশী (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। তার সাহায্যেই দুই বোনকে উদ্ধার করেছে পুলিশ।

অপহৃত দুই বোনের নাম রমা ও কুমকুম জৈন। দু’জনেরই বয়স ৭০ বছরের আশপাশে। তাঁদের প্রতিবেশীরা যে ভিডিয়ো তুলেছিলেন, তাতে দেখা গিয়েছে, এসইউভি গাড়িতে দু’জনকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে। ওই গাড়িতে দিল্লির রেজিস্ট্রেশন নম্বর ছিল। অপহরণের পরেই পুলিশকে খবর দেন স্থানীয়েরা। পুলিশের হাতে তুলে দেন সেই ভিডিয়ো।

ভিডিয়োতে গাড়ির নম্বর দেখে তার খোঁজ শুরু করে পুলিশ। শেষ পর্যন্ত গাড়িটিকে ধরেও ফেলে। এর পর দুই বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। তাঁদের দাবি, মহম্মদ আদিল শেখ এবং তাঁর সঙ্গীরা দু’জনকে অপহরণ করেছিলেন। ভুয়ো দলিলে তাঁদের সই করিয়ে সম্পত্তি হাতাতে চেয়েছিলেন। রমা এবং কুমকুম বলেন, ‘‘আমাদের বন্দুক এবং কাঁচি দিয়ে ভয় দেখানো হয়েছে। মারধরও করা হয়েছে। আদিল আমাদের থেকে টাকাও দাবি করে। ওরা বলে, এই বাড়ি কেনার জন্য ইতিমধ্যে দু’কোটি টাকা খরচ করেছে, যা নিয়ে আইনি জটিলতা রয়েছে।’’ ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিরা অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Rajasthan police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE