Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bus Accident

টায়ার ফেটে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল বাস, পিছন থেকে ধাক্কা ট্রাকের, ছ’জনের মৃত্যু গুজরাতে, আহত ছয়

আনন্দ গ্রামীণ পুলিশ জানিয়েছে, সোমবার ভোর সাড়ে ৪টে নাগাদ আনন্দ জেলার চিখোদ্রা গ্রামে ঘটেছিল এই ঘটনা। বাসটি আমদাবাদে যাচ্ছিল। পথে টায়ার ফেটে যায়। তা মেরামতের জন্য রাস্তার ধারে দাঁড় করানো হয়েছিল সেটি।

Truck hits bus in Gujarat Anand died six people

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২১:২৮
Share: Save:

দ্রুত গতিতে এসে বাসে ধাক্কা দিল ট্রাক। তার জেরে মারা গেলেন ছ’জন। আহত হয়েছেন আরও ছ’জন। গুজরাতের আনন্দের কাছে আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে সোমবার ভোরে এই দুর্ঘটনা হয়েছে।

আনন্দ গ্রামীণ পুলিশ জানিয়েছে, সোমবার ভোর সাড়ে ৪টে নাগাদ আনন্দ জেলার চিখোদ্রা গ্রামে ঘটেছিল এই ঘটনা। বাসটি আমদাবাদে যাচ্ছিল। পথে টায়ার ফেটে যায়। তা মেরামতের জন্য রাস্তার ধারে দাঁড় করানো হয়েছিল সেটি। তখনই পিছন থেকে এসে ধাক্কা দেয় ট্রাকটি। সে সময় বাসের কয়েক জন যাত্রী নীচে নেমে বাসের সামনে দাঁড়িয়েছিলেন। কয়েক জন ভিতরে ঘুমিয়ে ছিলেন।

ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়। তাঁদের মধ্যে বাসের চালকও রয়েছেন। বাকিদের হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে এক জনের মৃত্যু হয়। বাকিদের চিকিৎসা চলছে। পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে তিন জন মহিলা। কারও পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। তাঁদের পরিবারের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE