Advertisement
২১ অক্টোবর ২০২৪
UP Crime News

বাড়ির মালিকের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন ভাড়াটের বিরুদ্ধে! অভিযুক্ত ছ’বছরের বালকও আটক

উত্তরপ্রদেশের বালিয়া জেলায় পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল তিন বালকের বিরুদ্ধে। অভিযুক্তদের এক জনের বয়স ছ’বছর। অন্য দুই অভিযুক্ত ১৩ এবং ১৬ বছর বয়সি।

উত্তরপ্রদেশে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ তিন জনের বিরুদ্ধে।

উত্তরপ্রদেশে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ তিন জনের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ০৭:৪৭
Share: Save:

পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল তিন বালকের বিরুদ্ধে। অভিযুক্তদের এক জনের বয়স ছ’বছর। অন্য দুই অভিযুক্ত ১৩ এবং ১৬ বছর বয়সি। তিন জনকেই আটক করেছে পুলিশ। পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। তিন অভিযুক্তই ওই শিশুকন্যার বাবার বাড়িতে ভাড়াটে হিসাবে থাকত।

ঘটনাটি উত্তরপ্রদেশের বালিয়া জেলার। কোতয়ালি থানা এলাকার বাসিন্দা ওই শিশুকে গত বুধবার সন্ধ্যায় নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ। শিশুটির মা পুলিশকে জানিয়েছেন, সন্ধ্যায় তাঁর কন্যা বাড়ির ছাদে খেলছিল। ছাদে ওই সময় ছিল অন্য বালকেরাও। তিন জনই তাঁদের বাড়ির ভাড়াটে। ছাদে তাঁর কন্যাকে তিন জন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। শিশুর পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পরিবারের অভিযোগের ভিত্তিতে পদক্ষেপ করেছে পুলিশ। তিন অভিযুক্তকেই আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা এবং পকসো আইনের নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন সংশ্লিষ্ট থানার এসপি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। তাঁর সঙ্গে ছিল ফরেন্সিক দলও। ঘটনাস্থল থেকে একাধিক নমুনা সংগ্রহ করা হয়েছে। সংবাদ সংস্থা পিটিআইকে এই খবর জানিয়েছেন স্টেশন হাউস অফিসার যোগেন্দ্র বাহাদুর সিংহ। তিনি জানিয়েছেন, তিন অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছ’বছরের বালকও ঘটনার সঙ্গে জড়িত ছিল কি না, তার কী ভূমিকা ছিল, খতিয়ে দেখা হচ্ছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE