Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Crushed Under Tractor

গণেশের বিগ্রহ নিয়ে শুরু হয়েছিল নিরঞ্জন যাত্রা, নিয়ন্ত্রণ হারিয়ে তিন শিশুকে পিষে দিল ট্র্যাক্টর

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ ট্র্যাক্টর গণেশের বিগ্রহ চাপিয়ে শুরু হয়েছিল নিরঞ্জন যাত্রা। চালক আচমকাই বিশেষ কারণে ট্র্যাক্টর থেকে নেমে যান।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫০
Share: Save:

গণেশের বিগ্রহ নিয়ে নিরঞ্জনের উদ্দেশ্যে রওনা হয়েছিল ট্র্যাক্টর। নিয়ন্ত্রণ হারিয়ে তিন শিশুকে পিষে দিলেন চালক। আহত আরও ছ’জন। মহারাষ্ট্রের ধুলে তহসিলের চিতোর গ্রামের ঘটনা।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ ট্র্যাক্টর গণেশের বিগ্রহ চাপিয়ে শুরু হয়েছিল নিরঞ্জন যাত্রা। চালক আচমকাই বিশেষ কারণে ট্র্যাক্টর থেকে নেমে যান। সে সময় ট্র্যাক্টরের চালকের আসনে বসেন অন্য এক ব্যক্তি। তিনি পুজোর আয়োজক সংগঠনের সদস্য। নিরঞ্জনের শোভাযাত্রা তিনিই আয়োজন করেছিলেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সে সময় ট্র্যাক্টরের চাকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অভিযুক্ত। ট্রাকটি পিছন দিকে গড়াতে শুরু করে। পিছনে তখন ভক্তদের ভিড়। ট্রাকে চাপা পড়ে মৃত্যু হয় তিন শিশুর। তাদের নাম পরি শান্তারাম বাগুল (১৩), শেরা বাপু শোনওয়ানে (৬), লাহু পওরা (৩)। মৃতদের এক জন চালকের আত্মীয়।

আহত হয়েছেন আরও ছ’জন। তাঁদের হিরে মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। এ সব দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান চালকের আসনে বসে থাকা ব্যক্তি। তাঁকে পরে গ্রেফতার করে পুলিশ। ট্র্যাক্টরের চালককেও আটক করা হয়েছে। ভারতীয় ন্যায় সংহিতার নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tractor Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE