Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime

বাবা-মা এবং দাদাকে গলার নলি কেটে খুন উত্তরপ্রদেশের গাজ়িপুরে, অভিযুক্ত পরিবারেরই কনিষ্ঠ পুত্র

পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে গাজ়িপুরের কুসুমহাইকালা গ্রামে ঘটনাটি ঘটেছে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, রাতে ঘুমিয়ে থাকার সুযোগ নিয়েই খুন করা হয়েছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৫:৩২
Share: Save:

একই পরিবারের তিন জনের গলার নলি কেটে খুন করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের গাজ়িপুরে। অভিযোগ উঠেছে পরিবারেরই কনিষ্ঠ পুত্রের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে গাজ়িপুরের কুসুমহাইকালা গ্রামে ঘটনাটি ঘটেছে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, রাতে ঘুমিয়ে থাকার সুযোগ নিয়েই খুন করা হয়েছে। গভীর রাতে হওয়ায় আশপাশের কেউই তেমন টের পাননি বলে জানিয়েছেন পড়শিরা। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন মুন্সি বিন্দ (৪৫), তাঁর স্ত্রী বেবন্তি বিন্দ (৪০) এবং তাঁদের জ্যেষ্ঠ পুত্র রামাশিস (২০)।

এক পড়শি জানিয়েছেন, মঙ্গলবার সকালে মুন্সির বাড়িতে কাউকে দেখতে না পেয়ে সন্দেহ হয়। তাঁর দাবি, সোমবারও ওই পরিবারের সকলকে দেখেছিলেন। কিন্তু সকালে তাঁদের দেখতে না পেয়ে একটু সন্দেহ হয়। তবে প্রাথমিক ভাবে মনে হয়েছিল, সদ্য সকাল হওয়ায় হয়তো ঘুমোচ্ছে মুন্সির পরিবার। কিন্তু বেলা বাড়লেও পরিবারের কাউকে না দেখতে পেয়ে স্থানীয়দের কৌতূহল হয়। তাঁরা মুন্সির বাড়িতে যেতেই ভয়ানক দৃশ্য দেখেন। ঘরের মধ্যে নিথর হয়ে পড়েছিলেন মুন্সি, তাঁর স্ত্রী এবং জ্যেষ্ঠ পুত্র। কিন্তু বাড়িতে কনিষ্ঠ পুত্রের কোনও হদিস পাওয়া যায়নি। তখনই তাঁদের সন্দেহ হয়।

স্থানীয়রাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে নিয়ে যায়।পুলিশ সুপার ওমবীর সিংহ জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ধারালো কোনও অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। মুন্সির কনিষ্ঠ পুত্রের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। কেন খুন করা হল, সেই কারণও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE