Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Trainee IAS Puja Khedkar

শিক্ষানবিশ আমলা পূজার মায়ের বাড়ি থেকে বন্দুক, বুলেট বাজেয়াপ্ত করল পুলিশ, দু’দিন আগেই গ্রেফতার হন

খুনের চেষ্টার মামলা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে পূজা খেড়করের মায়ের বিরুদ্ধে। এ বার তাঁর বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র এবং তিনটি বুলেট বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Police seizes a firearm after mother of Puja Khedkar arrested

আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কৃষকদের হুমকি দেওয়ার অভিযোগ পূজার মায়ের বিরুদ্ধে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৪:৫৫
Share: Save:

শিক্ষানবিশ আমলা পূজা খেদকরের মা মনোরমা খেদকরকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। এবার তাঁর বাড়ি থেকে একটি আগ্নেয়াস্ত্র ও তিনটি বুলেট বাজেয়াপ্ত করল পুণে পুলিশ। সম্প্রতি, পূজার মায়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল (যার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োয় দেখা গিয়েছিল, বন্দুক উঁচিয়ে কয়েক জন কৃষককে হুমকি দিচ্ছেন মনোরমা। পুলিশের সন্দেহ, বাড়ি থেকে বাজেয়াপ্ত করা এই আগ্নেয়াস্ত্রটি দেখিয়েই কৃষকদের হুমকি দিয়েছিলেন শিক্ষানবিশ আমলা পূজার মা।

ওই ভাইরাল ভিডিয়োকাণ্ডে গত বৃহস্পতিবার মহারাষ্ট্রের রায়গড় থেকে মরোনমা খেদকরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার মনোরমার বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র, বুলেট ছাড়া একটি গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে। এই গাড়িটিকেও দেখা গিয়েছিল ভাইরাল ভিডিয়োতে।

উল্লেখ্য, পূজার মায়ের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ উঠে এসেছে, যার মধ্যে অন্যতম খুনের চেষ্টার অভিযোগ। যে ভাইরাল ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, মূলত সেটির ভিত্তিতেই মনোরমাকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে কৃষকদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় চলছিল মনোরমার। সেই সময়েই আচমকা কৃষকদের দিকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ধরেছিলেন তিনি। সঙ্গে সঙ্গে খেয়াল আসে, ঘটনাটি ক্যামেরাবন্দি হচ্ছে এবং পরক্ষণেই আগ্নেয়াস্ত্র আবার লুকিয়ে নিয়েছিলেন।

যখন পূজা খেদকরকে ঘিরে একের পর এক বিতর্ক দানা বাঁধছিল, ঠিক তখনই এই ভিডিয়োটি ভাইরাল হয়। তারপর থেকেই পূজার মায়ে খোঁজ চালাচ্ছিল পুলিশ। এদিকে মনোরমাও পরিচয় ভাঁড়িয়ে করে আত্মগোপনের চেষ্টা চালাচ্ছিলেন। অন্যের আধার কার্ড ব্যবহার করছিলেন। মনোরমার গ্রেফতারির পর পুণে গ্রামীণ পুলিশ সুপার পঙ্কজ দেশমুখ জানিয়েছেন, বুধবার বেলা ১১টা নাগাদ তিনি একটি ট্যাক্সিতে চেপে ঘুরছিলেন। ট্যাক্সি চালকের নাম দাদাসাহেব ধাকানে। মনোরমা ওই ট্যাক্সি চালকের মা, ইন্দুবাই ধাকানে আধার কার্ড ব্যবহার করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trainee IAS Puja Khedkar Maharashtra police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE