Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Crime Against Women

বাড়ির অমতে প্রেম করে বিয়ে কন্যার, ‘প্রতিশোধ’ নিতে ‘জামাই’য়ের দিদিকে ধর্ষণ করলেন বাবা!

পুলিশকে ওই নির্যাতিতা জানিয়েছেন, তাঁর উপর শারীরিক নির্যাতনের একটি ভিডিয়ো করেছিল ধর্ষকেরা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয় তাঁকে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৪:৫৯
Share: Save:

পরিবারের অমতে প্রেমিককে বিয়ে করে পালিয়েছেন ‘বেপরোয়া’ কন্যা। রাগে অন্ধ বাবা সেই ঘটনার প্রতিশোধ নিলেন পাত্রের দিদিকে ধর্ষণ করে। পরিবারের তিন সদস্যকে নিয়ে ওই যুবকের বাড়িতে চড়াও হন তিনি। সেখানে যুবকের দিদিকে গণধর্ষণ করেন তাঁরা।

পঞ্জাবের লুধিয়ানার ঘটনা। পুলিশ সূত্রে খবর, যে চার জন ওই মহিলাকে গণধর্ষণ করেছেন, তাঁরা প্রত্যেকেই উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা। পুলিশকে ওই নির্যাতিতা জানিয়েছেন, তাঁর উপর শারীরিক নির্যাতনের একটি ভিডিয়ো করেছিল ধর্ষকেরা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয় তাঁকে।

পুলিশ জানিয়েছেন, নির্যাতিতা মহিলা বিবাহিত এবং দুই সন্তানের জননী। গত মে মাসে তাঁর ভাই উত্তরপ্রদেশের গোরক্ষপুরের এক তরুণীর সঙ্গে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন। তার পর থেকে দু’জনের কেউই পরিবারের কাছে ফেরেননি। মেয়েটির বাবা সন্ধান চালিয়ে তাঁর ‘জামাই’য়ের পরিবারকে খুঁজে বার করেন এবং নিজের পরিবারের তিন সদস্যকে নিয়ে তাঁর দিদিকে ধর্ষণ করেন।

পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, ঘটনার সময় বাড়িতেই ছিল তাঁর দুই সন্তান। মায়ের উপর অত্যাচারের বিষয়টি বুঝতে পারে তারা। পরে ধর্ষকদের হুমকি পেয়ে আতঙ্কিত হয়ে পড়ে গোটা পরিবারটিই। ভয়েই তিন মাস পুলিশকে কিছু জানাননি তাঁরা। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। ধর্ষকদের খোঁজও শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Against Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE