Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime News

অভিযুক্তকে ধরতে গেলেই পালানোর চেষ্টা, কাস্তে নিয়ে তাড়া, আটকাতে পুলিশের গুলি, প্রাণ বাঁচলেও বাদ গেল পা!

ঘটনাটি তামিলনাড়ুর ত্রিচি এলাকার। সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘কালাইপুলি’ রাজা নামে পরিচিত এক যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছিল।

Man loses leg after being shot by cops while trying to evade arrest in Tamil Nadu

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৪:৪৬
Share: Save:

খুনের অভিযোগে পুলিশ তাঁকে খুঁজছিল। গোপন সূত্রে খবর পেয়ে তাঁর ডেরায় অভিযান চালিয়েছিল পুলিশ। নাগালও পায়। কিন্তু ঘেরাটোপ পেরিয়ে পালানোর চেষ্টা করতেই অভিযুক্তকে লক্ষ্য করে গুলি চালায় তারা। গুলি লাগে সোজা তাঁর পায়ে। মাটিতে পড়ে যেতেই তাঁকে ধরে ফেলে পুলিশ। তার পর হাসপাতালে ভর্তি করানো হয়। জীবন বাঁচানো গেলেও পা কেটে বাদ দিতে হয় অভিযুক্তের।

ঘটনাটি তামিলনাড়ুর ত্রিচি এলাকার। সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘কালাইপুলি’ রাজা নামে পরিচিত এক যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছিল। গোষ্ঠীদ্বন্দ্বের জেরে নিজের সহকারী নবীনকেই নাকি কুন করেছিলেন রাজা। এই খুনের অভিযোগে পুলিশের খাতায় রাজা-সহ আরও পাঁচ জনের নাম ছিল। কিন্তু ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়ে ছিলেন রাজা।

ত্রিচির পুলিশ সুপার বরুণ কুমারের নির্দেশ অনুসারে রাজার খোঁজে একটি বিশেষ অনুসন্ধান দল গঠন করা হয়। গত ৫ জুলাই ত্রিচির থাচানকুরিচি নামক এলাকায় রাজার থাকার খবর পায় পুলিশ। সেই খবর অনুযায়ী রাজার গোপন ডেরায় হানা দেয় তারা। কিন্তু পুলিশকে দেখেই পালানোর চেষ্টা করেন রাজা। এক পুলিশ অফিসার তাঁকে ধরতে গলে কাস্তে নিয়ে তেড়ে যান তিনি। পাল্টা গুলি চালান ওই অফিসার।

গুলি লাগে রাজার ডান পায়ে। তার পর তাঁকে উদ্ধার করে লালগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসা চলছে রাজার। হাসপাতাল সূত্রে খবর, রাজার জীবন বাঁচানো গেলেও ডান পা বাদ দিতে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Tamil Nadu arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE