Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Jharkhand News

দশেরায় নতুন শাড়ি দিতে পারেননি স্বামী, ঝাড়খণ্ডে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বধূ

ঝাড়খণ্ডের দুমকা জেলার একটি গ্রামে মহিলা আত্মঘাতী হয়েছেন বলে খবর। স্বামীর কাছে দশেরা উপলক্ষে নতুন শাড়ি চেয়েছিলেন তিনি। স্বামীর তা দেওয়ার সামর্থ্য ছিল না।

ঝাড়খণ্ডে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বধূ।

ঝাড়খণ্ডে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বধূ। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ০৯:১৬
Share: Save:

চেয়েও পাননি নতুন শাড়ি। স্বামীর উপর অভিমানে, হতাশায় আত্মহত্যা করলেন বধূ। ট্রেনের সামনে ঝাঁপ দিলেন তিনি। পরে তাঁর দেহ উদ্ধার করা হয়। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

ঘটনাটি ঝাড়খণ্ডের দুমকা জেলার বাগঝোপা গ্রামের। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার বয়স ২৬ বছর। দুই সন্তানের মা তিনি। তাঁর স্বামী পেশায় ট্রাক চালক। শনিবার ছিল দশেরা। কিন্তু উৎসব উপলক্ষে মহিলার স্বামী তাঁকে নতুন শাড়ি কিনে দেননি বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, স্বামীর কাছে নতুন শাড়ির জন্য বায়না করেছিলেন মহিলা। কিন্তু তাঁকে তাঁর স্বামী জানিয়ে দেন, শাড়ি কেনার সামর্থ্য তাঁর নেই। এর পরেই স্বামীর প্রতি অভিমানে এবং সংসারের দারিদ্র নিয়ে হতাশায় আত্মঘাতী হন তিনি।

মৃত মহিলার নাম সেন্দো দেবী। রেললাইনের ধারেই থাকতেন তিনি। শনিবার রাতে শাড়ি নিয়ে স্বামীর সঙ্গে বচসাও হয়েছিল তাঁর। তার পরেই তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। ট্রেন আসতেই সামনে ঝাঁপ দেন মহিলা। পরে রেললাইনের কাছ থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

শুধু সংসারের অভাব এবং শাড়ি না পাওয়ার বিষাদ, না কি মহিলার চূড়ান্ত সিদ্ধান্তের নেপথ্যে অন্য কোনও কারণ ছিল, জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদেরও। প্রাথমিক ভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে মনে হলেও সব রকম সম্ভাবনাই খতিয়ে দেখছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Jharkhand Suicide Saree
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE