Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
COVID19

India covid 19 bulletin: কমল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, কমেছে সংক্রমণের হার, মৃতের সংখ্যা হাজারের উপরই

গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে এক হাজার ২৪১ জনের। তার মধ্যে কেবলমাত্র কেরলে মৃত্যু হয়েছে ৮৫৪ জনের। তবে কমেছে দৈনিক সংক্রমণের হার। পোস্ট কপি— কমছে করোনা

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৯
Share: Save:

ভারতে কমল করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৬৭ হাজার ৮৪ জন। বুধবার এই সংখ্যা ছিল ৭১ হাজার ৩৬৫। সামান্য কমেছে দৈনিক সংক্রমণের হারও। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমণের হার ৪.৪ শতাংশ। তবে এখনও দৈনিক মৃত্যুর সংখ্যা হাজারের উপর। সবচেয়ে বেশি মৃত্যু কেরলে।

বুধবার করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার পর ফের সংক্রমণ নিম্নমুখী। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দৈনিক করোনা বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন এক লক্ষ ৬৭ হাজার ৮৮২ জন। এর ফলে দেশে মোট সুস্থের সংখ্যা বেড়ে হল চার কোটি ১১ লক্ষ ৮০ হাজার ৭৫১। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে এক হাজার ২৪১ জনের। তার মধ্যে কেবলমাত্র কেরলে মৃত্যু হয়েছে ৮৫৪ জনের। তার মধ্যে ৬২৭ জনের মৃত্যু হয়েছিল আগেই। কিন্তু তা করোনায় মৃত্যুর তালিকায় নথিভুক্ত হয়নি, যা এখন নথিভুক্ত হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE