Advertisement
২৮ জুন ২০২৪
Accident

বাইকে ধাক্কা দিয়ে দৌড়, মৃত্যু দম্পতির, দেখতে গিয়ে থমকাল ট্রাক, তার সঙ্গে বাসের সংঘর্ষে আহত ছয়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দাহোদ থেকে বাইকে চেপে আসছিলেন এক দম্পতি। যাচ্ছিলেন আমদাবাদে। বাইকে ধাক্কা দিয়ে চলে যায় বড় কোনও যান।

image of accident

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৭:৪০
Share: Save:

একটি বাইককে ধাক্কা দিয়ে চলে যায় ট্রাক। মৃত্যু হয় বাইক আরোহী স্বামী-স্ত্রীর। যদিও বেঁচে যায় তাঁদের চার এবং এক বছরের শিশুসন্তান। সেই ঘটনা দেখতে গিয়ে আবার সংঘর্ষের মুখে পড়ে একটি টেম্পো এবং একটি ট্রাক। সেই ঘটনায় আহত হন ছ’জন। গুজরাতের বরোদার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দাহোদ থেকে বাইকে চেপে আসছিলেন এক দম্পতি। যাচ্ছিলেন আমদাবাদে। বাইকে ধাক্কা দিয়ে চলে যায় বড় কোনও যান। তা ট্রাক বলেই মত পুলিশের। যদিও এই বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত নয়। কিছু ক্ষণ পর দুর্ঘটনাস্থল দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। চালক গাড়ি থামিয়ে দেখছিলেন সেই পরিস্থিতি। পিছন থেকে এসে তাতে প্রায় ধাক্কা দিতে চলেছিল একটি বেসরকারি বাস। কিন্তু সংঘর্ষ এড়ানোর জন্য সেটি ডিভাইডারে ধাক্কা দেয়। বাসে সওয়ার ছিলেন ৬০ জন। ঘটনায় আহত হয়েছেন ছ’জন।

পুলিশ জানিয়েছে, বাইকে ধাক্কা দেওয়ার ঘটনা হয়েছে ভোর ৬টায়। তার আধ ঘণ্টার মধ্যে দ্বিতীয় দুর্ঘটনা হয়েছে। ট্রাকটি যাচ্ছিল সুরাতে। বাসটি রাজস্থান থেকে সুরাতে যাচ্ছিল। আহতদের এসএসজি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ডেপুটি পুলিশ কমিশনার (ট্র্যাফিক) জ্যোতি পটেল জানিয়েছেন, বাইক আরোহী স্বামী এবং স্ত্রীর মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। তাঁদের দুই শিশুসন্তান বেঁচে রয়েছে। নিহতদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এই ঘটনায় ট্রাকের চালক অভিযোগ দায়ের করেছেন। নিহত দম্পতির পরিবার অন্য একটি অভিযোগ করতে চলেছে। বাইকে যে যান ধাক্কা দিয়েছে, তারও খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE