Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Uttar Pradesh

৫০০ টাকা চুরির সন্দেহে মার! ছেলেকে পিটিয়ে খুনের অভিযোগে গাজ়িয়াবাদে গ্রেফতার বাবা

ঘটনার কথা জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। পুলিশকে দেখে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। পরে ক্ষুব্ধ জনতাকে আশ্বাস্ত করার পরই বিক্ষোভ ওঠে।

Father beats his son to death in Gaziabad

পুলিশকে দেখে বিক্ষোভ স্থানীয়দের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১৯
Share: Save:

৫০০ টাকা চুরির অপরাধে পুত্রকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদে। ১০ বছরের ছেলের মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ১০ বছরের নাবালক তাঁর বাবা নওশাদ এবং সৎ মা রাজিয়ার সঙ্গে থাকতেন। প্রতিবেশীরা জানান প্রায়শই ওই নাবালকের উপর অত্যাচার করতেন তাঁর বাবা-মা। সামান্য কোনও ভুল হলেও তাকে ধরে মারধর করা হত। শনিবার সকালে নওশাদ বাড়িতে রাখা ৫০০ টাকা খুঁজে পাচ্ছিলেন না। রাজিয়াকে জিজ্ঞেস করেও লাভ হয়নি। সন্দেহ পড়ে তাঁর পুত্রের উপর। তাঁর ধারণা হয়, ওই নাবালকই টাকাটা চুরি করেছে।

সেই সন্দেহের বশে স্টিলের রড় দিয়ে মারধর শুরু করেন নওশাদ। টাকা নেওয়ার কথা অস্বীকার করায়ও আরও পেটানো হয় বলে অভিযোগ। শরীরের নানা অংশে মারের দাগ দেখা গিয়েছে। রাহাত আলি নামে এক প্রতিবেশী জানান, নওশাদ প্রায়ই তাঁর ছেলেকে ধরে মারতেন। শনিবার সন্দেহেরবশে মেরে বাচ্চাটিকে খুন করেছেন।

ঘটনার কথা জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। পুলিশকে দেখে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। পরে ক্ষুব্ধ জনতাকে আশ্বাস্ত করার পরই বিক্ষোভ ওঠে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। গ্রেফতার করা হয় অভিযুক্ত নওশাদ এবং তাঁর স্ত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE