Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Assam Rape

দোকানের ভিতরে ডেকে পাঁচ বছরের নাবালিকাকে ধর্ষণ, অসমে গ্রেফতার ৬০ বছরের বৃদ্ধ

নির্যাতিতা শিশুকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। অপরাধীর শাস্তির দাবিতে হরিমতি থানা ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয়েরা।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৬
Share: Save:

দোকানের ভিতরে ডেকে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করলেন ৬০ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে অসমের লখিমপুর জেলায়। শনিবার বিষয়টি জানানো হয়েছে পুলিশের তরফে।

শুক্রবার সন্ধ্যায় অসমের লখিমপুরের হরিমতি এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযোগ, শিশুটিকে দোকানের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন দোকানের মালিক ওই প্রৌঢ়। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

শিশুটি শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিল। তার পর বেশ কিছুক্ষণ কেটে গেলেও ঘরে ফেরেনি সে। চিন্তিত হয়ে খোঁজাখুঁজি শুরু করে শিশুটির পরিবার। অনেক ক্ষণ খোঁজাখুঁজির পর তাকে দোকানের ভিতরে পড়ে থাকতে দেখা যায়। এর পরেই থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির মা।

নির্যাতিতা শিশুটিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। অপরাধীর শাস্তির দাবিতে হরিমতি থানা ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয়েরা। পুলিশ জানাচ্ছেন, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যেই দোকানের মালিক ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Rape POCSO Case Minor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE