Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bike Accident

নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা বাইকের, নীচে আছড়ে পড়ে মৃত্যু দু’জনের, আহত এক

পুলিশ সূত্রে খবর, একটি বাইকে চেপে তিন যুবক যাচ্ছিলেন। অত্যন্ত দ্রুত গতিতে বাইকটি ছুটছিল। উড়ালপুলে উঠে মোড় নেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

উড়ালপুলের গার্ড ওয়ালে ধাক্কা মারার পর নীচে পড়ে তিন যুবক। ছবি: সংগৃহীত।

উড়ালপুলের গার্ড ওয়ালে ধাক্কা মারার পর নীচে পড়ে তিন যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৫:৪৮
Share: Save:

বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুল থেকে নীচে পড়ে মৃত্যু হল দুই যুবকের। আহত হলেন তাঁদের এক সঙ্গী। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে। শিউরে ওঠে সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি।

পুলিশ সূত্রে খবর, একটি বাইকে চেপে তিন যুবক যাচ্ছিলেন। অত্যন্ত দ্রুত গতিতে বাইকটি ছুটছিল। উড়ালপুলে উঠে মোড় নেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাইকটি সোজা গিয়ে ধাক্কা মারে উড়ালপুলের গার্ডওয়ালে। তিন যুবক ছিটকে উড়ালপুল থেকে নীচে আছড়ে পড়েন। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। আর এক যুবককে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনার যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে, শুনশান একটি উড়ালপুল। দু’দিকে দু’টি রাস্তা চলে গিয়েছে। হঠাৎই দেখা যায়, একটি বাইক দ্রুতগতিতে উড়ালপুলে উঠে এল। মোড় নেওয়ার চেষ্টা করছিলেন চালক। কিন্তু পারলেন না। বাইকটি সোজা গিয়ে ধাক্কা মারল গার্ডওয়ালে। আর বাইকআরোহীরা রয়েক হাত শূন্যে উঠে সেই গার্ডওয়াল টপকে নীচে গিয়ে পড়লেন।

পুলিশ জানিয়েছে, যে হেতু গভীর রাত, তাই পথে খুব একটা লোকজন ছিলেন না। তবে রাতে যে সব গাড়ি ওই পথ দিয়ে গিয়েছিল তাঁরাই পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তিন জনকে উদ্ধার করে। যদিও দু’জনের মৃত্যু হয়েছিল আগেই। তৃতীয় জনের অবস্থা সঙ্কটজনক। যুবকদের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE