Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Shot Dead

রাস্তায় দাঁড়িয়ে গল্প করছিলেন, এলোপাথাড়ি গুলি চালিয়ে আফগান ব্যবসায়ীকে খুন দিল্লিতে

সমাজমাধ্যমে পোস্ট দিয়ে রোহিত গোদারা নামে জনৈক ওই ঘটনার দায় স্বীকার করেছেন। তিনি লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর গোল্ডি ব্রার ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত।

দিল্লিতে গুলি করে খুন ব্যবসায়ীকে।

দিল্লিতে গুলি করে খুন ব্যবসায়ীকে। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৬
Share: Save:

দিল্লির অভিজাত এলাকায় এক জিমের মালিককে প্রকাশে গুলি করে খুনের অভিযোগ। পুলিশের সন্দেহ, গোষ্ঠীদ্বন্দ্বের কারণে খুন করা হয়েছে ৩৫ বছরের যুবককে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। সমাজমাধ্যমে পোস্ট দিয়ে রোহিত গোদারা নামে জনৈক ওই ঘটনার দায় স্বীকার করেছেন। তিনি লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর গোল্ডি ব্রার ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত।

মৃতের নাম নাদির শাহ। তাঁর পূর্বপুরুষেরা আফগানিস্তানের। দিল্লির চিত্তরঞ্জন পার্কের বাসিন্দা তিনি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, গ্রেটার কৈলাসের রাস্তায় এক ব্যক্তির সঙ্গে গল্প করছেন তিনি। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। যেখানে নাদির কথা বলছেন, তার পাশে কয়েকটি গাড়ি রাখা রয়েছে। বৃহস্পতিবার রাত ১০টা ৪০ মিনিট নাগাদ এক ব্যক্তি তাঁদের কাছে এসে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করেন। পুলিশ জানিয়েছে, ছয় থেকে আট রাউন্ড গুলি চালিয়েছেন অভিযুক্ত। তার পর বাইকে চেপে পালিয়ে গিয়েছেন। নাদিরকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) অঙ্কিত চৌহান জানিয়েছেন, হামলাকারীরা বাইকে চেপে এসেছিল। দুবাইয়েও ব্যবসা রয়েছে নাদিরের। তাঁর বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। পুলিশের একটি সূত্রের দাবি, অতীতে পুলিশের হয়ে ‘চরবৃত্তি’ করতেন নাদির। এই ঘটনায় ছ’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অভিযোগ, তাঁরা অভিযুক্তদের অস্ত্র জুগিয়েছিল। হামলার আগে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছিল। যদিও এখনও হামলাকারীর খোঁজ মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shot Dead Delhi Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE