Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Odisha Bus Accident

জাতীয় সড়কের পাশে দাঁড়ানো ট্রাকে পিছন থেকে ধাক্কা পুণ্যার্থীবোঝাই বাসের, ওড়িশায় মৃত ৩, আহত ১৪

পুলিশ সূত্রে খবর, সকাল সাড়ে ৫টা নাগাদ ১৮ নম্বর জাতীয় সড়কে বুধিকমারি স্কোয়ারের কাছে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ২০ জন পুণ্যার্থী নিয়ে একটি বাস হায়দরাবাদ থেকে গয়ায় যাচ্ছিল।

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৬:৪৬
Share: Save:

ওড়িশার ময়ূরভঞ্জে দুর্ঘটনার কবলে পুণ্যার্থীবোঝাই বাস। শনিবার সকালে জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা মারায় তিন পুণ্যার্থীর মৃত্যু হয়। আহত হয়েছেন ১৪ জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সকাল সাড়ে ৫টা নাগাদ ১৮ নম্বর জাতীয় সড়কে বুধিকমারি স্কোয়ারের কাছে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ২০ জন পুণ্যার্থী নিয়ে একটি বাস হায়দরাবাদ থেকে গয়ায় যাচ্ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। হাসপাতালে চিকিৎসা চলাকালীন বাকি দু’জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বারিপদার পণ্ডিত রঘুনাথ মুর্মু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জেলা স্বাস্থ্য আধিকারিক বিজয় কুমার জানিয়েছেন, বাসচালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল। বাকি দু’জনের মৃত্যু হয় হাসপাতালে। আহতদের চিকিৎসা চলছে। তাঁদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। পুণ্যার্থীদের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে প্রশাসন।

পুলিশ জানিয়েছে, এই ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE