Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Lucknow Crime

‘রোমাঞ্চকর’ অভিজ্ঞতার লোভ দেখিয়ে শরীরে মাদকের ইনজেকশন! তরুণীর মৃত্যু কিছু ক্ষণেই

লখনউয়ের বিভূতি খণ্ডের এসিপি অনিন্দ্যবিক্রম সিংহ জানিয়েছেন, অভিযুক্ত বিবেক মৌর্যকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তিনি বরাবাঁকির বাসিন্দা। অভিযুক্ত তরুণীর বন্ধু ছিলেন বলেও জানিয়েছেন এসিপি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৭:০৭
Share: Save:

অতিরিক্ত মাদক সেবনের কারণে বেঙ্গালুরুতে মৃত্যু হল ১৮ বছর বয়সি এক তরুণীর। পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর বন্ধু তাঁকে ‘নতুন এবং রোমাঞ্চকর’ অভিজ্ঞতার লোভ দেখানোর পর তিনি ইনজেকশনের মাধ্যমে মাদক গ্রহণ করেতে রাজি হন। লখনউয়ের তিওয়ারিগঞ্জের ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই তরুণী বেঙ্গালুরুতে থাকতেন এবং গত ৩ এপ্রিল লখনউয়ে ফিরেছিলেন। ৭ এপ্রিল তাঁর আবার বেঙ্গালুরু ফিরে যাওয়ার কথা ছিল। ট্রেন ধরতে যাওয়ার সময় তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানিয়েছে, স্টেশন যাওয়ার পথে ওই তরুণীর বান্ধবী তাঁকে লখনউয়ের তিওয়ারিগঞ্জের একটি ফাঁকা জায়গায় নিয়ে যান। সেখানেই তাঁকে ওই মাদকের ইনজেকশন দেওয়া হয় বলে অভিযোগ।

লখনউয়ের বিভূতিখণ্ডের এসিপি অনিন্দ্যবিক্রম সিংহ জানিয়েছেন, অভিযুক্ত বিবেক মৌর্যকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তিনি বরাবাঁকির বাসিন্দা। অভিযুক্ত তরুণীর বন্ধু ছিলেন বলেও জানিয়েছেন এসিপি।

পুলিশ জানিয়েছে, শরীরে অতিরিক্ত মাদক যাওয়ার কারণে তরুণীর অবস্থার অবনতি হয়। ওই যুবকও নেশাগ্রস্ত হয়ে পড়েন। ভয় পেয়ে ওই যুবক পুলিশে ফোন করলে পুলিশ এসে তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। এর পরেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্ত স্বীকার করেছেন যে, ‘নতুন এবং রোমাঞ্চকর’ অভিজ্ঞতা পাওয়ার কথা বলে তিনিই মৃতাকে মাদক নিতে প্রলুব্ধ করেছিলেন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lucknow Crime Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE