Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Nutmeg in Tea

ভাগ্য ফেরাতে অতিথির চায়ে মিশিয়ে দিন হেঁশেলের বিশেষ উপকরণ

অতিথি সেবাকে ভগবানের সেবার সঙ্গে তুলনা করা হয়। বাড়িতে আসা অতিথির চায়ের সঙ্গে যদি এই জিনিসটি খুব অল্প মাত্রায় মিশিয়ে দেওয়া যায় তা হলে খুব দ্রুত ভাগ্যের উন্নতি হতে পারে।

Mix nutmeg into guest’s tea for better luck

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১২:০৩
Share: Save:

কথায় আছে অতিথি নারায়ণ। আমাদের প্রত্যেকের বাড়িতে কম-বেশি অতিথি এসেই থাকেন। অতিথিসেবাকে ঈশ্বরসেবার সঙ্গে তুলনা করা হয়। কথায় আছে, আমরা যদি অতিথিকে সন্তুষ্ট করতে পারি তা হলে ভগবান আমাদের ওপর সন্তুষ্ট থাকেন। আর ভগবানকে সন্তুষ্ট রাখতে কে না চায়।

বাড়িতে অতিথি এলে আমরা তাঁদের জন্য কিছু না কিছু জলখাবারের ব্যবস্থা করি, তা সে অতিথি যেটুকু সময়ের জন্যই আসুন না কেন। জলখাবার না পরিবেশন করলেও এক কাপ চা বাড়িতে আসা অতিথিকে আমরা দিয়েই থাকি। বাড়িতে আসা অতিথির চায়ের সঙ্গে যদি এই জিনিসটি খুব অল্প মাত্রায় মিশিয়ে দেওয়া যায়, তা হলে আমাদের ভাগ্যের দ্রুত উন্নতি হতে পারে।

দেখে নেওয়া যাক জিনিসটি কী—

বাড়িতে আসা অতিথিকে যখন চা দেবেন, তখন সেই চায়ের মধ্যে মিশিয়ে দিতে হবে খুব সামান্য পরিমাণে জায়ফল। আগে থেকে জায়ফল গুড়ো করে রাখতে হবে। সেই গুড়ো চা তৈরি হয়ে যাওয়ার পর মিশিয়ে দিতে হবে। এর ফলে ধীরে ধীরে ভাগ্যের নানা প্রকার সমস্যা সরে গিয়ে ভাগ্যের উন্নতি হতে শুরু করবে।

Mix nutmeg into guest’s tea for better luck

—প্রতীকী ছবি।

* তবে অবশ্যই মনে রাখতে হবে এই জায়ফল মেশানোর ফলে যেমন নিজের উন্নতি হবে ঠিক সেই প্রকার উন্নতি হবে অতিথিরও। এতে দুই পক্ষেরই উন্নতি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Tea Guests Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE