Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Astrological Predictions

পছন্দের ফুল বলে দিতে পারে আপনি কেমন প্রকৃতির মানুষ! আপনার পছন্দের ফুল কী?

কোনও ব্যক্তি কী ফুল পছন্দ করেন তার ওপর নির্ভর করে বলা যায় তাঁর স্বভাবের কথা, তিনি কেমন প্রকৃতির মানুষ।

learn your personality according to your favourite flower

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ০৭:২২
Share: Save:

এক এক জন মানুষের স্বভাব যেমন ভিন্ন হয় তেমনই তাঁদের পছন্দও হয় ভিন্ন প্রকৃতির। কোনও ব্যক্তির পছন্দের জিনিসের ওপর ভিত্তি করে বলে দেওয়া যায় তাঁর ব্যক্তিত্বের কথা, তিনি কেমন প্রকৃতির মানুষ হবেন। কোনও ব্যক্তি কী ফুল পছন্দ করেন তার ওপর নির্ভর করে বলা যায় তাঁর স্বভাবের কথা।

লাল গোলাপ

লাল গোলাপ পছন্দ করা ব্যক্তিরা দয়ালু প্রকৃতির হন। এঁরা অন্যের প্রতি যত্নশীল হন। দরিদ্রদের সাহায্য করতে ভালবাসেন। যে কোনও কাজ ভেবেচিন্তে এবং সততার সঙ্গে করে থাকেন। নতুন শেখা কাজ অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন। এই সব মানুষ অত্যন্ত শান্তিপ্রিয় হন। জীবনে খারাপ সময় এলে ঠান্ডা মাথায় তা মিটিয়ে নেন।

নীল গোলাপ

এই ফুল পছন্দ করা ব্যক্তিরা তেজস্বী ও স্পষ্টবক্তা হন। তবে মনের দিক থেকে এঁরা নরম প্রকৃতির হন। পরিবারের সকলকে নিয়ে চলতে ভালবাসেন। এই ফুল পছন্দ করা ব্যক্তিরা সাহসিকতার কাজ করতে পছন্দ করেন। এঁদের মধ্যে ধৈর্যের অভাব লক্ষ করা যায়। মাঝে মধ্যে অন্যেরা এঁদের ভুল বোঝেন।

সূর্যমুখী

সূর্যমুখী ফুল যে ব্যক্তিদের প্রিয় হয় তাঁরা সৎ এবং সাহসী প্রকৃতির হন। নতুন অভিজ্ঞতা পাওয়া যায়, সেই রকম কাজ করতে এই ব্যক্তিরা উৎসাহী হন। এঁরা নিজেরা নিজেদের খেয়াল রাখতে পছন্দ করেন। আত্মরক্ষার ব্যাপারেও এঁরা পারদর্শী হন। এই ফুল পছন্দ করা ব্যক্তিরা নিজেদের কথার জালে মানুষের মন জিতে নেন। এঁরা ভ্রমণপ্রিয় মানুষ হন। কাছের মানুষদের কাছ থেকে খুব একটা সাহায্য পান না বললেই চলে।

জুঁই ফুল

জুঁই ফুল পছন্দ করা ব্যক্তিরা প্রেমিক ও মজাদার প্রকৃতির হন। নিজেও খুশি থাকেন এবং অন্যদেরও খুশি রাখতে পছন্দ করেন। এঁরা কাউকে কোনও কথা দিলে তা খুব নিষ্ঠার সঙ্গে পালন করেন। অন্যেরা এঁদের খুবই বিশ্বাস করেন। ছোটবড় সকল প্রকার কাজই এঁরা গুরুত্বের সঙ্গে করে থাকেন। এঁরা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন। একা নিজেকে সময় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE