Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

‘সুখবর আসবে’ জানিয়ে দিলেন ভিকি, ক্যাটরিনা কি সত্যি অন্তঃসত্ত্বা!

গত কয়েক মাস ধরেই বিভিন্ন সময়ে শোনা গিয়েছে ক্যাটরিনা কইফ নাকি অন্তঃসত্ত্বা! অবশেষে সুখবর দিলেন অভিনেত্রীর স্বামী ভিকি কৌশল!

Vicky Kaushal React on wife Katrina Kaif Pregnancy

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ২০:০৮
Share: Save:

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের পর এ বার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল? ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। তবে সেগুলি গুজবই ছিল। যদিও এর মাঝেই বেশ কয়েক দিন স্বামীর সঙ্গে লন্ডনে একান্তযাপনে ছিলেন অভিনেত্রী। সেই সময় বার বার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছে। যদিও সদ্য দেশে ফিরেছেন। যে দিন বিমানবন্দরে নামেন, গোটাটাই কালো পোশাকে ঢাকা অবস্থায় দেখা যায় তাঁকে। তার পর সে ভাবে রাস্তা কিংবা শুটিং দেখা যায়নি ক্যাটরিনাকে। এ বার স্ত্রীকে নিয়ে মুখ ফস্কে কী বলে বসলেন স্বামী ভিকি?

আগামী ১৯ জুলাই খারাপ খবর দেবেন ভিকি। অর্থাৎ অভিনেতার আগামী ছবি ‘ব্যাড নিউজ়’ মুক্তি পাবে ওই দিন। ২০১৯ সালে কর্ণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ়’ ছবিতে হাসির মোড়কে সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন পরিচালক রাজ মেহতা। ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, করিনা কপূর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আডবাণী। সেই ছবির সিক্যুয়েল হল এই ‘ব্যাড নিউজ়’ ছবিটি। এই ছবিতে জুটি বাঁধছেন ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি। ‘গুড নিউজ়’-এ ছিলেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী তথা অভিনেতা দিলজিৎ। এ বার থাকছেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী অমরিন্দরপাল ভির্ক ওরফে অ্যামি ভির্ক। ছবিটি পরিচালনা করবেন আনন্দ তিওয়ারি। এই মুহূর্তে ছবির প্রচার চলছে জোরকদমে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। ‘ব্যাড নিউজ়’ এর প্রচারে ভিকি আসতে তিনি কবে সুখবর দেবেন? সেই প্রসঙ্গে প্রশ্ন করতেই উত্তর আসে তাঁর তরফে। ভিকি বলেন, ‘‘সুখবর আসবে। যখন আসবে, সকলের সঙ্গে সেটা ভাগ করে নেব।’’ তবে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE