Advertisement
০২ জুলাই ২০২৪
Suhana Khan

দেশ ছেড়ে কোথায় গিয়ে রাতের পার্টিতে এক কোনায় অগস্ত্য-সুহানা!

মুম্বইয়ে সর্ব ক্ষণ তাড়া করেন ছবিশিকারিরা। ভেবেছিলেন বিদেশে গিয়ে স্বস্তি পাবেন, কিন্তু সেখানে কী এমন হল অগস্ত্য-সুহানার?

Suhana Khan Spotted Partying With her Rumoured Boyfriend Agastya Nanda in London

(বাঁ দিকে) অগস্ত্য নন্দা। সুহানা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৫:১৯
Share: Save:

বলিউডের তারকা সন্তানদের উপর প্রচারের আলো থাকে সব সময়। তার ফলে অনেক সময়ই ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখা দুষ্কর হয়ে ওঠে। তার উপর তাঁরা যদি হন অমিতাভ বচ্চনের দৌহিত্র এবং শাহরুখ খানের কন্যা, তা হলে তো কথাই নেই!

অগস্ত্য নন্দা ও সুহানা খানের পরিচয় দীর্ঘ দিনের। তবে ঘনিষ্ঠতার চর্চা শুরু হয় জ়োয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হয়েছিল শাহরুখ-কন্যা সুহানার সঙ্গে অমিতাভ- দৌহিত্র অগস্ত্যর? এই প্রশ্ন সকলের মনেই।

Suhana Khan Spotted Partying With her Rumoured Boyfriend Agastya Nanda in London

লন্ডনে একটি পার্টিতে অগস্ত্য এবং সুহানাকে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। ছবি: সংগৃহীত।

অগস্ত্য-সুহানা একসঙ্গে পার্টি করেন, বেড়াতে যান, ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের বাড়িতেও যান। তাই তাঁদের বন্ধুত্ব-প্রেম সব একই বৃত্তে সীমাবদ্ধ। কিন্তু সুহানা ও অগস্ত্যের কথা পাঁচকান হতেই নাকি সাবধানি হয়ে পড়েন দুই তারকা সন্তান। একসময়ে মুম্বইয়ে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত তাঁদের। পরে সে সব একেবারে বন্ধ করে দেন তাঁরা। যদিও তাঁদের আবার একসঙ্গে দেখা যাচ্ছে। তবে দেশে নয়, লন্ডনে রাতের পার্টিতে অগস্ত্যের সঙ্গে একান্ত মুহূর্ত কাটাচ্ছেন শাহরুখ-কন্যা! নিমেষে ছড়িয়ে পড়ে সেই ছবি।

লন্ডনের এক অভিজাত ক্লাবে পার্টিতে দেখা গেল তাঁদের। অগস্ত্যের পরনে কালো রঙের শার্ট। সুহানার পরেছিলেন হালকা গোলাপি রঙের পোশাক। পার্টির কারণ ‘দি আর্চিজ়’ ছবিতে সুহানা-অগস্ত্যের সহ-অভিনেতা বেদান্ত মহাজনের জন্মদিন। সেখানেই সকলের থেকে খানিকটা আলাদা অগস্ত্যের সঙ্গে খোশগল্পে মাতলেন সুহানা। ওই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন কাজল-কন্যা নিসা দেবগনও।

জ়োয়া আখতার পরিচালিত ‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে দু’জনের। ছবিতে সুহানা-অগস্ত্য জুটির রসায়ন প্রশংসিতও হয়েছে। একে অপরের মধ্যে সম্পর্ক তৈরি হওয়া অস্বাভাবিক নয়। তবে ক্রমাগত তাঁদের নিয়ে আলোচনা হোক, চাইছেন না দু’জনের কেউই। তাই আড়াল বজায় রেখেছেন তাঁরা। তবে ভেবেছিলেন, বিদেশের মাটিতে কেউ চিনতে পারবেন না। কিন্তু রেহাই নেই সেখানেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Agastya Nanda Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE