Advertisement
৩০ জুন ২০২৪
Kareena Kapoor Khan

বিকিনিতে সমুদ্রতটে করিনার রৌদ্রস্নান! ছবি তুলতেই তা নষ্ট করলেন সইফ

করিনা মুখের সামনে ক্যামেরা ধরেছিলেন ছবি তুলবেন বলে। কিন্তু ছবি নষ্ট করে দিলেন সইফ আলি খান!

Kareena Kapoor Khan said that Saif Ali Khan photobombed her sunkissed photo

করিনা কপূর খান এবং সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ২১:০৭
Share: Save:

পরনে বিকিনি। চোখে রোদচশমা। মুখে নেই কোনও প্রসাধনীর ছোঁয়া। সমুদ্রের ধারে অভিনেত্রী করিনা কপূর খান এ ভাবেই রোদ মেখে নিচ্ছিলেন শরীরে। মুখের সামনে ক্যামেরা ধরেছিলেন ছবি তুলবেন বলে। কিন্তু ছবি নষ্ট করে দিলেন সইফ আলি খান।

পরিবার নিয়ে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন করিনা। লন্ডনের একটি সমুদ্রসৈকতে পৌঁছে যান তাঁরা। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রতটে শুয়ে আছেন করিনা। তাঁর পরনে নীল রঙের বিকিনি। কিন্তু ছবি তোলার সময়ে অজান্তেই পিছন থেকে এসে দাঁড়িয়ে পড়েন সইফ। ‘শার্টলেস’ সইফের পরনে নীল রঙের শর্টস। চোখে রোদচশমা।

Kareena Kapoor Khan said that Saif Ali Khan photobombed her sunkissed photo

করিনার নিজস্বীতে অজান্তেই পিছন থেকে এসে পড়েন সইফ। ছবি: সংগৃহীত।

এই ছবির ক্যাপশনে করিনা লেখেন, “ছবি নষ্ট করলেন যিনি, তাঁর সঙ্গেই এই ছবি।” লন্ডনে করিনা-সইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন তৈমুর ও জেহও। সমাজমাধ্যমে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন বেবো।

উল্লেখ্য, করিনাকে শেষ দেখা গিয়েছে ‘ক্রু’ ছবিতে। এই ছবি নিয়ে সম্প্রতি তাঁর শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর মুখ খুলেছেন এক সংবাদমাধ্যমে। তাঁর মতে, এই ছবিতে কোনও যুক্তি নেই। তবে এই ছবিতে তিন মহিলার মধ্যে বন্ধুত্ব খুব ভাল ভাবে তুলে ধরা হয়েছে। তিনি জানিয়েছেন, মহিলাদের জন্য আরও এই ধরনের ছবি তৈরি হওয়া উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE