Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Sushant Singh Rajput

‘ঈশ্বরের কাছে তুমি সুরক্ষিত থেকো’, রাখিপূর্ণিমায় সুশান্তের কথা মনে করে আবেগপ্রবণ শ্বেতা

সুশান্তের মৃত্যুদিনেও একের পরে এক পোস্ট করেছিলেন শ্বেতা। সেখানে তিনি দাবি করেছিলেন, চার বছর কেটে গেলেও ভাইয়ের মৃত্যুর বিচার পাননি তাঁরা।

Sushant Singh Rajput’s sister Shweta Singh Kirti shares a heartfelt post on the occasion of Raksha Bandhan

শ্বেতা সিংহ কীর্তি ও সুশান্ত সিংহ রাজপুত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৩:১৭
Share: Save:

ভাইয়ের মৃত্যুর পর চার বছর কেটে গিয়েছে। আজও সুযোগ পেলেই ভাইয়ের স্মৃতিতে ডুব দেন শ্বেতা সিংহ কীর্তি। রাখিপূর্ণিমায়ও ভাই সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরি বিভাগে সুশান্তের একটি ভিডিয়ো পোস্ট করেন শ্বেতা।

ভিডিয়োয় সুশান্ত বলছেন, “একজন ভাল শিল্পী হয়ে ওঠা কঠিন কাজ। তবে তার চেয়েও কঠিন কাজ একজন ভাল মানুষ হওয়া। আমি দুটোই হতে চাই।” এই ভিডিয়োর পরেই এক পডকাস্টে শ্বেতা বলেন, “ও (সুশান্ত) শুধুই একজন ভাল শিল্পীই ছিল না। ও ভিতর থেকেও ভাল মানুষ ছিল। ও খুবই বুদ্ধিমান ছিল। ও যে ধরনের পোস্ট করত, তার থেকেই বোঝা যায় ও কতটা বুদ্ধিমান।”

এই ভিডিয়ো ভাগ করে ক্যাপশনে শ্বেতা লিখেছেন, “রাখিবন্ধনের শুভেচ্ছা আমার আদরের ভাইকে। আশা করি, তুমি সব সময় ভাল আছ এবং ঈশ্বরের কাছে সুরক্ষিত আছ।”

সুশান্তের মৃত্যুদিনেও একের পর এক পোস্ট করেছিলেন শ্বেতা। সেখানে তিনি দাবি করেছিলেন, চার বছর কেটে গেলেও ভাইয়ের মৃত্যুর বিচার পাননি তাঁরা। সেই মর্মে একটি জমায়েতও করেছিলেন তিনি।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। সেই মৃত্যু নিয়ে জলঘোলা হয় বিস্তর। যদিও শেষ পর্যন্ত কোনও সুরাহা হয়নি বলে দাবি শ্বেতা সিংহের। এই তদন্ত করছিল সিবিআই। শেষে এই ঘটনায় মাদকযোগের প্রসঙ্গও উঠে আসে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও গ্রেফতার কর হয়েছিল মাদক যোগের অভিযোগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Shweta Singh Kirti Rakhi 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE