Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Tele Serial

প্রতিবাদের মধ্যেই প্রেম! উত্তর কলকাতার অলিগলিতে কৌতুকাভিনেতা-বিজ্ঞানী, সাক্ষী সৌরভ

উত্তাল শহরেও প্রেমের ছোঁয়া কিন্তু রয়েইছে! যেমন, এই শতকের এক স্ট্যান্ডআপ কমেডিয়ান আর রসায়নবিদ পথে-প্রান্তরে রোম্যান্সে বুঁদ।

Image of Sourav Chakraborty, Kheya Chottopadhyay

(বাঁ দিকে) সৌরভ চক্রবর্তী, খেয়া চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৮
Share: Save:

ছোট পর্দায় বদল আনছেন সৌরভ চক্রবর্তী! খবর, মেগার ধারণা বদলাতে কালার্স বাংলা এবং জিয়ো ওয়েব প্ল্যাটফর্ম যৌথ ভাবে টেলি সিরিজ়ের স্বাদ দর্শকদের উপহার দিতে চলেছে। সেখানেই সৌরভ তাঁর প্রযোজনায় ১০০ পর্বের একটি ধারাবাহিক আনতে চলেছেন। গল্প অনুযায়ী, এক কৌতুকাভিনেতা এবং রসায়নবিদকে উত্তর কলকাতার নানা স্থানে প্রেম করতে দেখা যাবে! পরিচালনায় সুমাল্য ভট্টাচার্য।

ওয়েব প্ল্যাটফর্মে তাঁর হাতেখড়ি অনেক দিন। সৌরভ পরিচালিত সিরিজ় ‘রাজনীতি’, ‘কেমিস্ট্রি মাসি’ দর্শকমহলে সাড়া ফেলেছে। ছোট পর্দায় তিনি এই প্রথম প্রযোজনা করছেন। টেলিপাড়া বলছে, পরিচালকের মতো তিনি যে প্রযোজক হিসাবেও ব্যতিক্রমী, প্রথম কাজেই সেটা সৌরভ প্রমাণ করতে চলেছেন। যে কারণে একুশ শতকের মধ্যবিত্ত প্রেম তাঁর টেলি সিরিজ়ের পটভূমিকায়। যেখানে থাকবে এই প্রজন্মের প্রেম, প্রেমহীনতা, সম্পর্ক নিয়ে টানাপড়েন, একত্রবাস— সব কিছু। মুখ্য ভূমিকায় খেয়া চট্টোপাধ্যায়, উৎসব, শঙ্কর দেবনাথ প্রমুখ। উৎসব এর আগে ‘হস্টেল ডেজ়’ সিরিজ়ে অভিনয় করেছিলেন। তিনি এই ধারাবাহিকে স্ট্যান্ডআপ কমেডিয়ান। রসায়নবিদের ভূমিকায় খেয়া।

কেন ১০০ পর্বের ধারাবাহিক, মেগা নয়? জানা গিয়েছে, সাজপোশাকে পরিপাটি চিরাচরিত শাশুড়ি-বৌমার কলহ দেখাতে চায় না চ্যানেল। তাই ধারাবাহিকের সময়সীমা থেকে গল্প হয়ে শুটিংয়ের পদ্ধতিতে আমূল বদল আনা হয়েছে। যেমন, যাঁকে যা চরিত্র দেওয়া হয়েছে, তাঁকে ঠিক সেই সাজেই দেখানো হবে। পাশাপাশি, বাস্তবতা বজায় রাখতে কলকাতার নানা জায়গায় শুটিং হচ্ছে। সেই মতো খেয়া-উৎসবকে হাতিবাগান বা বেলেঘাটার পথে প্রেম করতে দেখা যাবে। আরও খবর, টেলি সিরিজ়ের ২২ পর্ব ইতিমধ্যেই তৈরি। সব ঠিক থাকলে পুজোর আগে দর্শক সৌরভের এই নতুন ধারার কাজ ছোট পর্দায় দেখতে পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE