Advertisement
০৬ জুলাই ২০২৪
Sidharth Malhotra

সিদ্ধার্থের নাম করে জালিয়াতি হয়েছে ৫০ লক্ষ টাকা, পরিস্থিতি সামাল দিতে কী বললেন অভিনেতা?

প্রিয় তারকার বিপদ শুনে ৫০ লক্ষ টাকা দিয়ে দেন অনুরাগী। পরে বুঝতে পারেন, তিনি বড়সড় জালিয়াতির শিকার হয়েছেন।

Sidharth Malhotra reacted to fan duped of rupees 50 lacs

সিদ্ধার্থ মলহোত্র। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৯:২৯
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্রর অনুরাগী খুইয়েছেন ৫০ লক্ষ টাকা। অভিযোগ, অভিনেতার একটি ফ্যানপেজের দুই অ্যাডমিন দাবি করেন, সিদ্ধার্থের জীবনের ঝুঁকি রয়েছে। অভিনেত্রী কিয়ারা আডবাণী খুনের হুমকি দিয়ে তাঁকে বিয়ে করেছেন। এখন তাঁর টাকার দরকার। প্রিয় তারকার বিপদ শুনে ৫০ লক্ষ টাকা দিয়ে দেন অনুরাগী। পরে বুঝতে পারেন, তিনি বড়সড় জালিয়াতির শিকার হয়েছেন। এই বিষয়টি নিয়ে এ বার মুখ খুললেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থ তাঁর পোস্টে লিখেছেন, “আমি জানতে পেরেছি, কয়েক জন সমাজমাধ্যমে আমার নাম করে জালিয়াতি চালিয়ে যাচ্ছে। এদের দাবি, আমার ও আমার পরিবারের সঙ্গে তারা জড়িত। আমি সকলকে বলতে চাই, আমি বা আমার পরিবারের কেউই এই ধরনের কাজ সমর্থন করি না।”

মানুষ যাতে এই ধরনের জালিয়াতিতে বিশ্বাস না করেন, সেই আবেদনও করেছেন অভিনেতা। তিনি লিখেছেন, “এই ধরনের বিষয়ে সকলকে সতর্ক থাকতে অনুরোধ করব। কেউ যদি সন্দেহজনক কোনও অনুরোধ আপনার কাছে করে, সেটার বিষয়ে অবিলম্বে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিযোগ জানান। ভুল খবর ছড়ানো থেকে বিরত থাকুন।”

পোস্টের শেষে সিদ্ধার্থ লিখেছেন, “অনুরাগীরাই আমার শক্তি। তাঁদের বিশ্বাস ও নিরাপত্তা আমার কাছে অগ্রাধিকার পায়।”

উল্লেখ্য, এক্স হ্যান্ডলে একাধিক পোস্ট করে এই জালিয়াতির কথা জানান আমেরিকার বাসিন্দা মিনু। তিনি জানান, আলিজ়া ও হুসনা পরভিন নামে দু’জন সিদ্ধার্থকে নিয়ে মনগড়া একটি গল্প শুনিয়েছিলেন তাঁকে। এমনকি ওই দুই অভিযুক্ত এই দাবিও করেন, কিয়ারা নাকি ‘কালা জাদু’ করেছেন সিদ্ধার্থের উপর। অভিনেতার এমনই অবস্থা যে নিজের ব্যাঙ্ক-অ্যাকাউন্ট ব্যবহার করার ক্ষমতাও তাঁর কাছে নেই। সমস্ত গল্প বিশ্বাস করেই জালিয়াতির ফাঁদে পা দিয়েছিলেন সিদ্ধার্থের অনুরাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Malhotra Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE