Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor

মনোবিদের কাছে গিয়ে কোনও লাভ হয়নি, জীবনের কঠিন সময়ের কথা জানালেন রণবীর

একসময়ের ‘ক্যাসানোভা’ তকমা পাওয়া বলিপাড়ার এই নায়ক এখন ঘোরতর সংসারী। তবে এতদিন পর নিজের জীবনের সেই কঠিন সময় নিয়ে মুখ খুললেন অভিনেতা।

রণবীর কপূর।

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৮:০৩
Share: Save:

বাইরে থেকে চিকিৎসা করিয়ে মন ভাল করা যায় না। এমনই মনে করেন ‘রকস্টার’ রণবীর কপূর। জীবনের কঠিনতম মুহূর্তগুলিতে তিনি নিজেকে ভাল রাখার জন্য মনোবিদের পরামর্শ নিয়েছিলেন বলে দাবি করেছেন। কিন্তু তাতে নাকি আশানুরূপ কোনও ফলই পাননি তিনি।

একটা সময় ছিল, যখন সকলেই জানতেন রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোন চুটিয়ে প্রেম করছেন। দীপিকা নিজেও তাই জানতেন! এ রকম পরিস্থিতিতে ‘আজব প্রেম কি গজব কহানি’-র শ্যুটিং করতে গিয়ে আচমকাই গায়েব হয়ে যান রণবীর-ক্যাটরিনা। একান্ত সময় কাটাতে। সে কথা পরে দীপিকা জানতে পেরে সম্পূর্ণ ভেঙে পড়েন। সম্পর্ক নষ্ট হয় দীপিকা-রণবীরের। মানসিক অবসাদে ভুগতে শুরু করেন অভিনেত্রী। সেই সময় বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্যাটরিনার সঙ্গে সময় কাটাচ্ছেন রণবীর। সে সব ছবিও প্রকাশ্যে এসেছে। ক্যাটরিনার সঙ্গে সেই প্রেমও ‘জগ্গা জাসুস’ ছবির সময় ভেঙে যায়। তার পর থেকে প্রতিনিয়ত ‘প্রতারক’-এর তকমা নিজের নামের পাশে শুনে আসছেন রণবীর। কখনও প্রকাশ্যে কিছু বলেননি অভিনেতা। তবে সময়টা নাকি সহজ ছিল না তাঁর জন্যও।

রণবীরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরে ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে রণবীরকে নিয়ে নানা মন্তব্য করেন দীপিকা। নীরব ছিলেন রণবীর। শোনা যায় দীপিকার করা মন্তব্যে নাকি বেজায় চটেছিলেন রণবীরের বাবা ঋষি কপূর। যদিও দীপিকা-ক্যাটরিনার পর্ব এখন অতীত। ২০২২ সালে আলিয়া ভট্টকে বিয়ে করেন অভিনেতা। তাঁদের এক কন্যা সন্তানও রেয়েছে। একসময়ের ‘ক্যাসানোভা’ তকমা পাওয়া বলিপাড়ার এই ‘হিরো’ এখন ঘোরতর সংসারী। তবে এতদিন বাদে নিজের জীবনের সেই কঠিন সময় নিয়ে মুখ খুললেন তিনি।

একের পর এক প্রেম সম্পর্কে জড়িয়েছেন কিন্তু স্থায়ী হয়নি কোনটাই। রণবীর বলেন, “দুই সফল অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে আমার নামের সঙ্গে প্রতারক, চিটিংবাজ এগুলো যুক্ত হয়ে যায়। সেই সময় আমি রীতিমতো মনোবিদের কাছে গিয়ে থেরাপি নিতাম। কিন্তু আমার তাতে বিশেষ কোনও লাভ হয়নি। আমি বলছি না, থেরাপিতে কাজ হয় না, কিন্তু আমার ক্ষেত্রে বিশেষ কাজ দেয়নি।” রণবীর বিশ্বাস করেন আসল শক্তি মানুষের নিজের মনের ভিতরেই রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE