Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Abhishek Aishwarya Divorce

ঐশ্বর্যা-অভিষেকের বিচ্ছেদ-জল্পনা, নাতনি আরাধ্যার সঙ্গে আলাদা কথা বলবেন অমিতাভ!

পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে যখন জোর চর্চা, সেই সময়ে আবার নাতনি আরাধ্যার সঙ্গে কথা বলতে চাইছেন ঠাকুরদা অমিতাভ বচ্চন।

(বাঁ দিকে) আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চন। অভিষেক বচ্চনের সঙ্গে অমিতাভ বচ্চন (ডান দিকে)।

(বাঁ দিকে) আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চন। অভিষেক বচ্চনের সঙ্গে অমিতাভ বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৬:৩৭
Share: Save:

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, বচ্চন পরিবারে চিড় ধরেছে। বৈবাহিক কলহ সম্পর্কিত একটি পোস্টে অভিষেক বচ্চন লাইক করায় সেই জল্পনা ঘনীভূত হয়েছে। ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে বাকি বচ্চন পরিবারের দূরত্ব বেড়েছে, এমনটাই জল্পনা। অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবার একসঙ্গে এলেও মেয়ে আরাধ্যাকে নিয়ে ঢোকেন ঐশ্বর্যা। তা-ও বেশ কিছু ক্ষণ পরে। তাঁর পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে যখন জোর চর্চা, সেই সময়ে আবার নাতনি আরাধ্যার সঙ্গে কথা বলতে চাইছেন ঠাকুরদা অমিতাভ বচ্চন।

ক’দিন আগেই শোনা যাচ্ছিল পুত্রবধূ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ নিজে! এক কথায়, বচ্চনবাড়ির অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও পারিবারিক আশান্তি নিয়ে মাথা ঘামাতে নারাজ অমিতাভ। বরং নিজের সদ্য মুক্তি পাওয়া ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ প্রসঙ্গেই তাঁদের সঙ্গে দেখা করতে চান অমিতাভ।

সম্প্রতি মুক্তি পেয়েছে নাগ অশ্বিন পরিচালিত এই ছবি। ফ্যান্টাসি ঘরানার এই ছবিতে দক্ষিণের সঙ্গে মেলবন্ধন ঘটেছ‌ে বলিউডের। এ দেশে এই ধরনের ছবি এর আগে দেখা যায়নি বলে দাবি করেছেন সিনেপ্রেমীদের অধিকাংশ। প্রভাস, কমল হাসনের মতো দক্ষিণী তারকা, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির মতো বলি অভিনেত্রী এবং বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় রয়েছেন এই ছবিতে। তবে সকলকে ছাপিয়ে গিয়েছেন বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন। বয়স যে কোনও বাধা মানে না, তা আশির গণ্ডি পার করা ‘বিগ বি’ চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন।

‘কল্কি ২৮৯৮ এডি’-ই প্রথম নয়, এর আগেও বহু ফ্যান্টাসি ঘরানার ছবিতে অভিনয় করেছেন ‘বিগ বি’। কিন্তু কোনও ছবিই বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করতে পারেনি। তবে কি ‘কল্কি ২৮৯৮ এডি’ সেই খরা কাটিয়েছে? ছবিতে অশ্বত্থামার চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে সর্বত্র। কিন্তু অমিতাভের উদ্বেগ অন্য জায়গায়। কল্পবিজ্ঞান ঘরানার এই ছবি কি যুবসমাজের মনে ধরছে? সেটাই যাচাই করতে কথা বলতে চান ছেলে অভিষেক ও আরাধ্যার সঙ্গে। অমিতাভ বলেন, ‘‘এই ধরনের ছবি যুব সমাজপছন্দ করছে কি না সেটা দেখে নেওয়া খুব দরকার। ছবিটা দেখে কী বুঝল, কতটা মন কাড়ল এই ছবি, এ সব নিয়ে খুব শীঘ্রই অভিষেক ও আরাধ্যার সঙ্গে বসব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE