Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Celebrity Marriage

অনন্তের বিয়েতে ৩ কেলেঙ্কারি! রেখার ঘনিষ্ঠ বচ্চনবধূ, কার্দাশিয়ান ‘রাখি’, আর কী ঘটল?

বিশ্বের তাবড় তারকা শুক্রবার জড়ো হয়েছিলেন বিয়ের বাসরে। লোক বেশি মানেই হুল্লোড় বেশি। হল্লোড় বেশি মানেই কেলেঙ্কারি!

Images Of Rekha, Aishwarya Rai Bachchan, Ananya Pandey, Khloe Kardashian

(বাঁ দিক থেকে ডান দিকে) রেখা, ঐশ্বর্যা রাই বচ্চন, অনন্যা পাণ্ডে, ক্লোয়ি কার্দাশিয়ান। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২১:৩০
Share: Save:

বিশ্বের অন্যতম ধনী পরিবার। তার সঙ্গে তাল রেখেই ব্যয়বহুল সেই পরিবারের বিয়ে। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে তাই লোকে লোকারণ্য। বিশ্বের তাবড় তারকা শুক্রবার জড়ো হয়েছিলেন বিয়ের আসরে। লোক বেশি মানেই হুল্লোড় বেশি। হল্লোড় বেশি মানেই কেলেঙ্কারি! যেমন, কেউ শ্বশুরবাড়ির সঙ্গে আড়ি করে আলাদা এলেন। তো কেউ নায়িকার বিচ্ছেদব্যথা ভোলাতে তাঁর সঙ্গেই কাটিয়ে দিলেন সারা সময়। মনে রাখার মতো ঘটনা, আন্তর্জাতিক তারকাকে বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রীর সঙ্গে গুলিয়ে ফেললেন সকলে! এমন সব কাণ্ড সত্যিই ঘটেছে অনন্ত অম্বানীর বিয়েতে।

কেলেঙ্কারি এক, বচ্চন পরিবার দ্বিধাবিভক্ত, স্পষ্ট বিয়ের বাসরে। এ দিন অমিতাভ, জয়া হাতে হাত রেখে এসেছেন। সঙ্গে নিয়ে এসেছেন মেয়ে শ্বেতা নন্দা, জামাই নিখিল নন্দা, ছেলে অভিষেক বচ্চনকে। বিগ বি সারা ক্ষণ একমাত্র জামাইকেই আগলে গিয়েছেন। এক ফ্রেমে ছবিও তুলেছেন সকলে। নেই বচ্চনবধূ ঐশ্বর্যা। নেই মানে, তিনি ফ্রেমেও নেই। পরিবারের সঙ্গে আসরেও নেই। বেশ কিছু ক্ষণ পরে তিনি মেয়ে আরাধ্যাকে নিয়ে এলেন। মেয়ের সঙ্গে ছবি তুললেন। তার পর পা রাখলেন বিয়েবাড়িতে। সেখানেই তিনি রেখার ঘনিষ্ঠ! সমাজমাধ্যমে ভাইরাল, রেখা আর ঐশ্বর্যা পরস্পরকে জড়িয়ে ধরেছেন। রেখা অবশ্য আরাধ্যাকেও আদর করেন। এ সব দেখে নিন্দকেরা চুপচাপ থাকেন কি? তাঁরা সলমন খান-ঐশ্বর্য রাইকে ফের মেলানোর চেষ্টায়! এআই ছবিতে এক করে দিয়ে রটনা, রেখা নাকি কানে কানে রাইসুন্দরীকে বুদ্ধি দিয়েছেন। তার পরেই হাতে হাত রেখে সলমনের সঙ্গে পোজ় দিয়েছেন রাই, এমন নকল ছবি সমাজমাধ্যমে উঠে আসে। শীঘ্রই ‘হাম দিল দে চুকে সনম ২’ ছবি আসছে, এমনও রটনাও কান পাতলেই শোনা যাচ্ছে।

কেলেঙ্কারি ২, বিচ্ছিন্ন হার্দিক পাণ্ড্য। একই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন অনন্যা পাণ্ডেও। দুই সমব্যথী কি বিয়ের বাসরে অভিন্নহৃদয় হওয়ার পথে হাঁটলেন? ভাইরাল হওয়া একাধিক ভিডিয়ো তেমনই ইঙ্গিত দিচ্ছে। এ দিন অনন্যার সঙ্গে অনেকটা সময় দেখা যায় হার্দিককে। দু’জনে একসঙ্গে নাচের ছন্দে পা-ও মেলান।

কেলেঙ্কারি ৩, বলিউড বলছে এটাই নাকি সেরা অঘটন। গত রাতে আন্তর্জাতিক তারকা কিম কার্দাশিয়ান এবং ক্লোয়ি কার্দাশিয়ান। কিমের সাজ বাহবা কুড়িয়েছে। আর ক্লোয়ি? তাঁর সাজ দেখে বলিউড রাখি সবন্তের সঙ্গে গুলিয়ে ফেলেছে! ক্লোয়ির সাজের সঙ্গে রাখির সাজের হুবহু মিল! একই গয়না, পোশাক, রূপটান— এমনকি, চলন বলনের ভঙ্গিও। এই খবরে সংবাদমাধ্যম ছয়লাপ। শেষে সমাজমাধ্যমে পাশাপাশি ছবি রেখে পার্থক্য দেখানোর পর আমজনতা শান্ত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE