Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant wedding

অনন্ত-রাধিকার বিয়েতে বচ্চন পরিবারের ফ্রেমে নেই ঐশ্বর্যা-আরাধ্যা, অশান্তির ছবি কি স্পষ্ট!

এ দিন জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হয়েছিল তারকাদের সমাগম। বিয়ের আসরে প্রবেশ করেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন প্রায় প্রত্যেকে।

Aishwarya Rai Bachchan and Aradhya missing in the family photo of Bachchan

বচ্চন পরিবারের ফ্রেমে নেই ঐশ্বর্যা ও আরাধ্যা। ছবি: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৩:১১
Share: Save:

বহু দিন ধরেই ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বলিউডে গুঞ্জন, বচ্চন পরিবারে নাকি অশান্তি চলছে। ঐশ্বর্যা-অভিষেকের সম্পর্কেও নাকি চিড় ধরেছে। যদিও, বচ্চন পরিবারের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে শুক্রবার অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতেই স্পষ্ট হয়ে গেল অনেক কিছু।

এ দিন জিয়ো ওয়ার্লড কনভেনশন সেন্টারে বসেছিল বিবাহ বাসর, সেই উপলক্ষে তারকাদের সমাগম। বিয়ের আসরে প্রবেশ করেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন প্রায় প্রত্যেকে। বচ্চন পরিবারের সদস্যেরাও একসঙ্গে প্রবেশ করেন এই গ্র্যান্ড ওয়েডিংয়ে।অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা, অগস্ত্য নন্দা, নব্যা নভেলি নন্দা, এমনকি শ্বেতার স্বামী নিখিল নন্দাও একসঙ্গে ক্যামেরাবন্দি হন। সুখী পরিবারের ‘পিকচার পারফেক্ট ফ্রেম’। কিন্তু কোথায় ঐশ্বর্যা ও তাঁর মেয়ে আরাধ্যা?

কিছু ক্ষণ পরে আলাদা ভাবে, মেয়ে আরাধ্যাকে নিয়ে প্রবেশ করেন ঐশ্বর্যা। মা-মেয়ে একসঙ্গে ছবি তোলেন। একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বচ্চন পরিবারের কারও সঙ্গেই কথা বলতে দেখা যায়নি ঐশ্বর্যা বা আরাধ্যাকে। আর এর থেকেই সম্পর্কে ভাঙন ধরার জল্পনা যেন আরও স্পষ্ট হয়ে যায়।

সম্প্রতি ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতা বচ্চনকে নিয়ে কাশীর বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়েছেন জয়া বচ্চন। সে দিনও তাঁদের সঙ্গে দেখা যায়নি ঐশ্বর্যা বা আরাধ্যাকে। গত বছরই অমিতাভ বচ্চন তাঁর ‘প্রতীক্ষা’ বাংলোটি মেয়ে শ্বেতাকে দিয়ে দেন। শোনা যায়, তার পরই বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকতে শুরু করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE