Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ananya Panday with mystery man

বিয়েবাড়িতে কার বাহুডোরে বাঁধা অনন্যা? আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পরই কি নতুন সূচনা!

বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রীর মনমরা মুখ নজর এড়ায়নি নেটাগরিকদেরও। কিন্তু এর মধ্যেই কি অনন্যার জীবনে এসেছেন নতুন কেউ?

Ananya Panday seen with a mystery man amid break up rumour with Aditya Roy Kapoor

কার বাহুডোরে অনন্যা পাণ্ডে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৬:৪১
Share: Save:

মাস কয়েক আগেই আদিত্য রায় কপূরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অনন্যা পাণ্ডের। প্রায় দু’বছর সম্পর্কে ছিলেন আদিত্য-অনন্যা। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে কেউ মুখ খোলেননি। বলিপাড়ায় কান পাতলে শোনা যায়, আদিত্যের সঙ্গে বিচ্ছেদে মন ভেঙেছিল অনন্যার। মন ভাল রাখার জন্য নিজের পোষ্যের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন তিনি। এমনকি, বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রীর মনমরা মুখ নজর এড়ায়নি নেটাগরিকদেরও। কিন্তু এর মধ্যেই কি অনন্যার জীবনে এসেছেন নতুন কেউ?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো এই প্রশ্ন তুলে দিয়েছে। এ দিন বিয়ের আসর নাচে-গানে মাতিয়ে রেখেছিলেন বলি তারকারা। মন খুলে এ দিন নেচেছেন অনন্যাও। বেশ কিছু ভিডিয়োয় তাঁর নাচ নজর কেড়েছে। কিন্তু নাচতে নাচতেই কি কোনও এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী? প্রশ্ন তুলছে সেই ভিডিয়ো।

দেখা যাচ্ছে, অপরিচিত কোনও পুরুষ তাঁর বাহুডোরে আঁকড়ে রেখেছেন অনন্যাকে, পরনে গোলাপি রঙের শেরওয়ানি। অনন্যার মুখের অভিব্যক্তিও বলে দিচ্ছে, তিনি বেশ খুশি। নেটাগরিকদের দাবি, ওয়াকার ব্ল্যাঙ্কো নামে এক যুবকের সঙ্গে এ দিন দেখা গিয়েছে অনন্যাকে। ইনস্টাগ্রামে ওয়াকারকে অনুসরণ করেন অনন্যা। তাই জল্পনা আরও ঘনীভূত হয়েছে। নেটাগরিকরা আপাতত আসল সত্য জানার অপেক্ষায়।

এপ্রিল মাসে আদিত্য ও অনন্যা বিচ্ছেদের খবর ছড়ায় অভিনেত্রী একটি পোস্ট করার পরে। অনন্যা সেই পোস্টে লিখেছিলেন, “কেউ যদি সত্যি তোমার হয়ে থাকে, তা হলে সে ফিরে আসবে। অন্যথায় সে তোমায় একটা শিক্ষা দেওয়ার জন্য ছেড়ে চলে যাবে। তুমি তাকে চলে যেতে বললেও, সে ফিরে আসবে।” এর পরে অনন্যা ও আদিত্যর এক ঘনিষ্ঠ সূত্র এই খবরে সিলমোহর দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE