Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Adipurush

আপাতত স্তিমিত প্রেমের চর্চা, ‘আদিপুরুষ’-এর প্রচারে কি ফের একসঙ্গে প্রভাস-কৃতি?

টিজ়ার মুক্তির পর থেকেই বিতর্কে জর্জরিত ওম রাউতে ছবি ‘আদিপুরুষ’। বিতর্ক ধামাচাপা দিয়ে আদৌ কি নির্ধারিত সময়ে মুক্তি পাবে প্রভাস-কৃতির ছবি?

Prabhas and Kriti Sanon’s film Adipurush’s promotional campaign to kick off on Ram Navami.

‘আদিপুরুষ’-এর প্রচারে কি এক ফ্রেমে ধরা দেবেন চর্চিত জুটি প্রভাস ও কৃতি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২০:৫৭
Share: Save:

টিজ়ার মুক্তির পর থেকেই বিতর্কের সূত্রপাত। একাধিক বিতর্কের জেরে বার বার শিরোনামে উঠে এসেছে ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ নিয়ে ছবির নির্মাতাদের বিরুদ্ধে আদালতে দায়ের হয়েছে জনস্বার্থ মামলা। এমনকি, সেই মামলায় জড়িয়ে পড়েছে সেন্সর বোর্ডও। সেই সব বিতর্ক আপাত স্তিমিত। সেই সুযোগেই ছবি মুক্তির কাজে মন দিতে চাইছেন নির্মাতারা। চলতি বছরের ১৬ জুন মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। খবর, রাম নবমী তিথি থেকেই ছবির প্রচারে নামার পরিকল্পনা নির্মাতাদের। সেই পরিকল্পনা মতো, আগামী ৩০ মার্চ থেকে শুরু হতে চলেছে ‘আদিপুরুষ’ ছবির প্রচার পর্ব।

poster of Om Raut's film Adipurush.

টিজ়ার মুক্তির পর থেকেই একাধিক বিতর্কের জেরে বার বার শিরোনামে উঠে এসেছে ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’। ছবি: সংগৃহীত।

ভারতীয় মহাকাব্য রামায়ণ অনুসরণে তৈরি ‘আদিপুরুষ’ ছবির চিত্রনাট্য। ছবিতে রামচন্দ্রের ভূমিকায় দক্ষিণী তারকা প্রভাস। সীতার চরিত্রে বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। রাবণের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। ছবির টিজার মুক্তির পর থেকেই বিতর্কের সূত্রপাত। চরিত্রের পোশাক থেকে তাদের সংলাপ, অভিযোগ একাধিক ক্ষেত্রে। বিশেষত রাবণের চরিত্রে সইফ আলি খানের ‘লুক’ নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। সঙ্গে অভিযোগ ওঠে, সেন্সর বোর্ডের শংসাপত্র ছাড়াই মুক্তি পেয়েছে ছবির টিজার, যা নিয়মবিরুদ্ধ। এই মর্মে অভিযোগ দায়ের করে রুজু হয় জনস্বার্থ মামলা। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। নানা বিতর্কে জড়িয়ে পড়ায় পিছিয়ে দিতে হয় ছবি মুক্তির তারিখ।

তবে শুধু বিতর্ক নয়, ছবির মুখ্য জুটির সম্পর্কের সমীকরণ নিয়েও কম চর্চা হয়নি বলিপাড়ায়। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন, তুঙ্গে ওঠে সেই জল্পনা। ‘আদিপুরুষ’ ছবির সেট থেকেই ওঁদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। ছবিতে কাজ করার সময় নাকি একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তাঁরা। ছবির টিজ়ার মুক্তির দিনে চোখে পড়েছে তাঁদের দু’জনের রসায়ন। কখনও একে অপরের সঙ্গে কথা বলছেন, কখনও আবার দু’জনের মুখেই একগাল হাসি। পরস্পরের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করেন দুই তারকা, তা আর বলার অপেক্ষা রাখে না। ছবির প্রচারেও সেই ঝলক দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE