Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Sara Ali Khan

নবাবের মেয়ে, তা-ও নাকি হাতসাফাইয়ের অভ্যেস সারার! কী কী চুরি করেন? ফাঁস করলেন ওরি

নবাব পরিবারের রক্ত তাঁর শরীরে, তিনি নাকি চুরি করে খাবার খান! সারাকে নিয়ে কোন তথ্য দিলেন ওরি?

(বাঁ দিকে) ওরি  সারা আলি খান (ডান দিকে)।

(বাঁ দিকে) ওরি সারা আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৮:৪৯
Share: Save:

বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সারা আলি খান। সারা মানে সুন্দরী, সারা মানে দুরন্ত শারীরিক গঠন। কিন্তু কয়েক বছর আগেও এমনটা ছিল না। তখন সারা ছিলেন যথেষ্ট মোটা। প্রায় ৯২ কেজি থেকে বর্তমানে ৫২ কেজিতে এসে দাঁড়িয়েছেন সারা। এই চেহারা পেতে নাকি বেশ আত্মত্যাগ করতে হয়েছে তাঁকে। ভাল লাগার খাওয়া ছেড়ে ডুব দিতে হয়েছিল মেপে দেওয়া খাবারে। তার সঙ্গে প্রতিনয়ত শরীরচর্চা। সইফ আলি খানের কন্যা তিনি। নবাব পরিবারের রক্ত তাঁর শরীরে, তিনি নাকি চুরি করে খাবার খান! সারাকে নিয়ে এমনই তথ্য দিলেন প্রাণের বন্ধু ওরি।

মাত্র দু’বছরের মধ্যেই বলিপাড়ার তারকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কপূর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডেদের চারপাশে সর্ব ক্ষণ দেখা যায় ওরি ওরফে ওরহান অবত্রমানিকে। যদিও তিনি ছবিতে অভিনয় করেন না। শুধুই ছবি তোলেন। তাঁর সঙ্গে ছবি নেই, এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে হোক কিংবা জাহ্নবীর শোওয়ার ঘরে, সব জায়গায় অবাধ যাতায়াত তাঁর। তিনি জানান, এক বার বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে ওরির শেষ গারলিক নান খেয়ে নেন সারা। ওরির কথায়, ‘‘গোটা বাড়িতে কোনও খাবার নেই ওই একটাই নান ছিল সেটাও সারা খেয়ে নেয়। ও স্নানঘর থেকে বাথ রোল থেকে শুরু করে ব্যাটারি অনেক কিছু চুরি করে নিয়ে এসেছে।’’

বেশ কিছু বছর আগে কপিল শর্মার শোয়ে এসে সারা নিজে স্বীকার করেন বিনামূল্যে জিনিস পেতে তাঁর ভাল লাগে। হ্যান্ডওয়াশ থেকে প্রসাধনী সবই বিনামূল্যে পেতে ভাল লাগে। তবে চুরি করে নয়। শুধু পয়সা খরচ করতে নারাজ নবাব-কন্যা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE