Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Ananya Pandey-Aditya Roy Kapur

বিচ্ছেদের পরে অনন্যাকে ব্লক করেন আদিত্য! অভিনেতার অন্তরের কথা বার করলেন করিনা

একের পর এক ছবি মুক্তি পাচ্ছে অনন্যা পাণ্ডের। কর্মজীবনে ব্যস্ততা তুঙ্গে। কিন্তু আদিত্য? তিনি কেমন আছেন? অভিনেতা মনের কথা জানালেন করিনা কপূরকে।

(বাঁ দিক থেকে) অনন্যা পাণ্ডে, আদিত্য রয় কপূর, করিনা কপূর।

(বাঁ দিক থেকে) অনন্যা পাণ্ডে, আদিত্য রয় কপূর, করিনা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৩:০৪
Share: Save:

মাস কয়েক আগেই আদিত্য রায় কপূরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অনন্যা পাণ্ডের। প্রায় দু’বছর সম্পর্কে ছিলেন আদিত্য-অনন্যা। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে দু'জনের কেউই মুখ খোলেননি। বলিপাড়ায় কান পাতলে শোনা যায়, আদিত্যের সঙ্গে বিচ্ছেদে মন ভেঙেছিল অনন্যার। আদিত্যের সঙ্গে প্রেম ভাঙার পর বিভিন্ন জায়গায় মনমরা হয়ে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি এক ভিডিয়োয় নিজের আত্মাকে হারিয়ে ফেলার কথা শোনা যায় অনন্যার কণ্ঠে। যদিও এ সবের মাঝে নিজেকে গুছিয়েও নিচ্ছেন অনন্যা। একের পর এক ছবি মুক্তি পেয়েছে তাঁর। কর্মজীবনে ব্যস্ততা তুঙ্গে। কিন্তু আদিত্য? তিনি কেমন আছেন? এ বার তাঁর অন্তরের কথা প্রকাশ্যে আনতে অনুঘটকের কাজ করলেন করিনা কপূর। তবে প্রেম ভাঙার পর শান্তিতেই আছেন অভিনেতা।

সম্প্রতি করিনা কপূরের পডকাস্ট শোয়ে অতিথি হয়ে আসেন আদিত্য। নিজের কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে খোলামেলা আড্ডা দেন। আদিত্য যেমন জানান, তিনি একই ক্লাসে দু'বার পড়েছেন। কারণ পড়াশোনায় খুব একটা ভাল না হওয়ায় ফেল করেছেন। তেমনই ‘আশিকি ২’ ছবি যে ভাবে তাঁর জীবন বদলে দিয়েছে সে কথাও জানিয়েছেন। কথায় কথায় করিনা আদিত্যকে জিজ্ঞেস করেই বসেন এই মুহূর্তে তিনি প্রেম করছেন? তখনই অভিনেতা জানান, তিনি শান্তিতে আছেন। তবে প্রেম ভেঙে যাওয়ার পরেও দিনে ১০০টা করে মেসেজ করায় বিশ্বাসী নন, বরং প্রাক্তনকে ব্লক করে দেন। আদিত্যের কথায়, ‘‘এমনিতেও আমি সারা দিন ফোন নিয়ে পড়ে থাকার মানুষ নই। তাই সোজা ব্লক করে দিই।’’ তবে কি অনন্যার ক্ষেত্রেও এই একই পন্থা অবলম্বন করেছেন অভিনেতা? যদিও অনন্যার আগে তাঁর ও শ্রদ্ধা কপূরের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয়েছিল বি টাউনে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE