Advertisement
১৬ অক্টোবর ২০২৪
Celeb Life

সলমনের ভয় ছড়িয়েছে নিকের মনেও! কপালে লেজ়ার স্পর্শ করতেই মঞ্চে কী ঘটালেন গায়ক?

খবর, কপালে লে়জ়ার ছুঁতেই ভয়ে হিম নিক। নিজেকে বাঁচাতে মরিয়া তিনি। দেখে নেটাগরিকদের দাবি, নির্ঘাত বাবা সিদ্দিকির গুলি-কাণ্ড কানে তুলেছেন প্রিয়ঙ্কা!

Image Of Nick Jonas

মঞ্চে নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৯:৫৬
Share: Save:

কপালে লেজ়ার না স্নাইপার? ভাল করে বোঝার আগেই মঞ্চ ছেড়ে দে দৌড়! ‘আপনি বাঁচলে বাবার নাম’-এর মতো প্রবাদ স্মরণ করেই হয়তো। মঙ্গলবার এমনই কাণ্ড ঘটালেন নিক জোনাস। মঞ্চ থেকে তাঁর ছুটে পালিয়ে যাওয়ার ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। যা দেখে রসিকতায় মেতেছেন নেটাগরিকেরা। তাঁদের দাবি, নির্ঘাত বাবা সিদ্দিকির গুলি-কাণ্ড স্বামীর কানে তুলে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া!

এ দিন মার্কিন গায়ক নিক জোনাস এবং তার ভাই জো এবং কেভিন জোনাস চেক প্রজাতন্ত্রের প্রাগে গানের অনুষ্ঠান করছিলেন। গানের মাঝেই হঠাৎ বিপত্তি। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিকের কপালে জনৈক দর্শক-শ্রোতা লেজ়ার তাক করেন। কপালে সেই স্পর্শ পেতেই তড়ঘড়ি মঞ্চ ছাড়েন গায়ক। ইশারায় নিরাপত্তারক্ষীদের ডেকে নেন। সাময়িক অনুষ্ঠান বন্ধ রাখা হয়। ওই ব্যক্তিকে দর্শক আসন থেকে সরানোর পর নিক ফের মঞ্চে উপস্থিত হন।

ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নানা মুনির নানা মত। যদিও বেশির ভাগ দর্শকের দাবি, বিশ্ব জুড়ে সন্ত্রাসের আবহ। সন্ত্রস্ত তারকারা। সামান্য কিছু ঘটলেই তাঁরা আতঙ্কিত হয়ে পড়ছেন। যার জেরে নিক এ রকম আচরণ করে ফেলেছেন।

অন্য বিষয়গুলি:

Laser Nick Jonas Jonas Brothers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE