Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Kriti Sanon

নির্জন দ্বীপে প্রেমিকের সঙ্গে কৃতি, লন্ডন নিবাসী কবীরের সঙ্গে ছবি প্রকাশ্যে!

গ্রিসের এক দ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কৃতি। সেখানেই কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। দেখা গিয়েছে, একটি পার্টিতে বেশ সুসময় কাটাচ্ছেন যুগলে।

Kriti Sanon is seen enjoying at a Party in Greece with rumoured boyfriend Kabir Bahia

(বাঁ দিকে) কৃতি শ্যানন, লন্ডন নিবাসী শিল্পপতি কবীর বহিরা(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ২০:৫৫
Share: Save:

সময়টা ভালই যাচ্ছে কৃতি শ্যাননের। এক দিকে পর পর সফল ছবি। অন্য দিকে নিজের প্রসাধনী ব্র্যান্ডের কাজ। নতুন বাড়িও কিনেছেন সম্প্রতি। এর মাঝেই অনুরাগীদের প্রশ্ন, কৃতির জীবনে কি কোনও পুরুষ নেই? যদিও বি-টাউনে কান পাতলেই শোনা যায়, লন্ডন নিবাসী শিল্পপতি কবীর বহিরার সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সেই জল্পনাই যেন আরও ঘনীভূত হল এ বার।

Kriti Sanon is seen enjoying at a Party in Greece with rumoured boyfriend Kabir Bahia

গ্রিসের এক দ্বীপে ছুটি কাটাতে গিয়ে কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

মাইকোনস নামে গ্রিসের এক দ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কৃতি। সেখানেই কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। দেখা গিয়েছে, একটি পার্টিতে বেশ সুসময় কাটাচ্ছেন যুগলে। তাঁদের অজান্তেই সেখানে উপস্থিত কেউ ছবি তুলেছেন। দু’দিন আগেই জন্মদিন ছিল কৃতির। সেই উপলক্ষেই ছুটি কাটাতে গ্রিসে পাড়ি দিয়েছেন তিনি। তাই কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হতেই অনুরাগীরা কিছুটা নিশ্চিত, মহেন্দ্র সিংহ ধোনির ঘনিষ্ঠ এই শিল্পপতিকেই মন দিয়েছেন অভিনেত্রী। আরও চোখে পড়ার বিষয় হল, কবীর বহিয়াও সেই পার্টি থেকে একটি ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। যদিও সেই ছবিতে কৃতিকে দেখা যায়নি।

তবে এর আগেও কবীরের সঙ্গে কৃতিকে দেখা গিয়েছিল। বর্ষবরণের সময় দুবাইতে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল যুগলকে। সঙ্গে ছিলেন কৃতির বোন নুপূর শ্যানন ও স্বস্ত্রীক মহেন্দ্র সিংহ ধোনি। এই পার্টির ছবি প্রকাশ্যে আসতেই জল্পনার সূত্রপাত। তা ছাড়া, প্রায়ই সময় পেলে আজকাল লন্ডনে ছুটি কাটাতে পৌঁছে যান কৃতি। এতেই জল্পনা বেড়েছে, লন্ডন নিবাসী কবীরকেই মন দিয়েছেন তিনি। যদিও এই গুঞ্জন নিয়ে কখনওই মুখ খোলেননি অভিনেত্রী।

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Bollywood Actress Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE