Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Karan Johar

দর্শক টানতে তারকাখচিত প্রিমিয়ারে ‘না’, সিংহভাগ শেয়ার বিক্রির পথে কর্ণ জোহর! কিনবেন কে?

আগাম ছবি দেখিয়ে দিলে গল্প ফাঁস হয়ে যাচ্ছে। ছবি দেখার আনন্দ মাটি। দর্শক প্রেক্ষাগৃহে আসতে চাইছেন না। সব মিলিয়ে তাই এই পদক্ষেপ কর্ণের।

Image Of Karan Johar

বিজ্ঞপ্তি-সহ কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১২:১২
Share: Save:

আগের দিন তারকা এবং সাংবাদিকদের জন্য ছবির প্রিমিয়ার। পরের দিন দর্শকদের জন্য ছবিমুক্তি। এতে নাকি ছবির আকর্ষণ কমছে দর্শকদের। তাই আগামীতে তাঁর ছবির আগাম প্রিমিয়ার বন্ধ করার সিদ্ধান্ত নিলেন কর্ণ জোহর। তিনি এবং তাঁর প্রযোজনা সংস্থার সিইও অপূর্ব মেহতা এক আনুষ্ঠানিক বিবৃতিতে সোমবার রাতে বিষয়টি প্রকাশ্যে আনেন। উভয়ের যুক্তি, সাংবাদিকদের জন্য আলাদা ছবি দেখানোর ব্যবস্থা থাকবে। আশা, প্রত্যেকে বিষয়টির গুরুত্ব বুঝে সহযোগিতা করবেন।

কর্ণের এই বক্তব্য সমাজমমাধ্যমে ছড়িয়ে পড়তেই বলিউডে গুঞ্জনের ঢেউ। নিন্দকদের দাবি, আসল গল্প নাকি অন্য। তারকাখচিত প্রিমিয়ার যথেষ্ট ব্যয়বহুল। যার জেরেই নাকি গল্প ফাঁসের ধুয়ো তুলে এই পদক্ষেপ প্রযোজক-পরিচালকের। বলিউড বলছে, নিন্দকদের এই ধরনের বক্তব্যের নেপথ্যে জোরালো যুক্তি রয়েছে। গত কয়েক বছক ধরে ধর্মা প্রযোজনা সংস্থার কোনও ছবি লাভের মুখ দেখেনি। যার জেরে সম্ভবত ভাঁড়ারে টান পড়েছে প্রযোজনা সংস্থার। সেই ফাঁক ভরাতেই হয়তো তারকাখচিত প্রিমিয়ার বন্ধের ভাবনা কর্ণের। তাই মুক্তির দিনের প্রথম ভাগে তিনি সাংবাদিকদের ছবি দেখাবেন। দ্বিতীয় ভাগ থেকে সাধারণ দর্শক ছবি দেখতে পাবেন।

সোমবারের আরও একটি খবর এই রটনাকে আরও পোক্ত করছে। কানাঘুষো শোনা যাচ্ছে, বাণিজ্যে লাভজনক অবস্থায় নেই বলেই নাকি সংস্থার সিংহভাগ শেয়ার বিক্রির চেষ্টা করছেন কর্ণ। যদিও কোনও আনুষ্ঠানিক ঘোষণা সংস্থা বা প্রযোজকের তরফ থেকে এখনও শোনা যায়নি। কে কিনবেন কর্ণের সংস্থার শেয়ার? এ ক্ষেত্রে নাম উঠে এসেছে ধনকুবের সঞ্জীব গোয়েন্‌কার।

অন্য বিষয়গুলি:

Dharma Productions Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE