Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Ranveer Singh

ভিড়ের মাঝে হারিয়ে গেল শিশুকন্যা! আর্তনাদ শুনে ছুটে গিয়ে বাঁচালেন রণবীর

বাস্তবে তিনি যে খুব সহানুভূতিশীল তা আরও এক বার প্রমাণ হয়ে গেল সোমবারের অনুষ্ঠানে। পাশাপাশি তাঁর মধ্যে যে সত্যিই একটা বাবার মন তৈরি হয়ে গিয়েছে তা-ও স্পষ্ট হয়ে গেল।

Ranveer Singh rescues a little girl in Singham Again trailer launch event

রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৯:১৭
Share: Save:

বহু প্রতীক্ষিত ছবি ‘সিংহম আগেন’-এর ঝলক প্রকাশ্যে। মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে ছবির ঝলক প্রকাশের অনুষ্ঠান হয়ে গেল ৭ সেপ্টেম্বর। উপচে পড়া ভিড় লক্ষ করা যায় সেখানে। প্রথমে শোনা যাচ্ছিল, মা হওয়ার পরে এই অনুষ্ঠানেই প্রথম প্রকাশ্যে আসবেন দীপিকা পাড়ুকোন। কিন্তু এ দিন এলেন রণবীর সিংহ একাই।

সদ্য এক কন্যাসন্তানের বাবা হয়েছেন রণবীর। বাজিরাও থেকে আলাউদ্দিন খিলজি, পর্দায় তাঁকে নানা ধরনের চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু বাস্তবে তিনি যে খুব সহানুভূতিশীল তা আরও একবার প্রমাণ হয়ে গেল সোমবারের অনুষ্ঠানে। পাশাপাশি তাঁর মধ্যে যে সত্যিই একটা বাবার মন তৈরি হয়ে গিয়েছে তা-ও স্পষ্ট হয়ে গেল।

এ দিন অনুষ্ঠানে উপচে পড়া ভিড়ে আটকে পড়ে এক বালিকা। ভিড়ের মাঝে ভয় পেয়ে চিৎকার করে কাঁদতে শুরু করে সে। এই দেখে দু’বার না ভেবে বাচ্চাটিকে কোলে তুলে আগলে নেন রণবীর। তার পরে বাচ্চাটিকে শান্ত করে তার মায়ের কোলে তুলে দেন তিনি। এই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল। নেটাগরিকদের দাবি, বাবা হওয়ার পরে বদল এসেছে রণবীরের মধ্যে। আরও সহানুভূতিশীল হয়ে উঠেছেন। শিশুদের ভাষাও বুঝতে শিখেছেন তিনি।

এক নেটাগরিক এই ভিডিয়ো দেখে লিখেছেন, “এই জন্যই ঈশ্বর রণবীরের কোলে এক কন্যাসন্তানকেই পাঠিয়েছেন।” অন্য একজনের মন্তব্য, “রণবীরের জন্য অশেষ শ্রদ্ধা। দায়িত্বশীল হয়ে উঠেছেন তিনি।”

গত ৮ সেপ্টেম্বর রণবীর ও দীপিকার কোলে এসেছে এক কন্যাসন্তান। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। মা হওয়ার পরবর্তীকালের দীপিকাকে এক ঝলক দেখার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Singham Again
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE