Advertisement
১২ সেপ্টেম্বর ২০২৪
Kangana Ranaut

‘নিখোঁজ পরিচালক’, মমতার দ্বারস্থ হয়ে কঙ্গনা বললেন, ‘অসহায় মহিলাকে সাহায্য করুন’

ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে ইতিমধ্যে। তা নিয়ে বিতর্কও হয়েছে বিস্তর। সেই ছবির পরিচালক নিখোঁজ হয়ে যাওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ কঙ্গনা রানাউত।

Kangana Ranaut claims director of Diary of West Bengal is missing and seeks help from Mamata Banerjee

মমতা বন্দ্যোপাধ্যায় ও কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৬:০৪
Share: Save:

কলকাতায় এসে নিখোঁজ পরিচালক! পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাহায্য চাইলেন কঙ্গনা রানাউত। ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির পরিচালনা করছিলেন সনোজ কুমার মিশ্র। সেই ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে ইতিমধ্যে। ট্রেলার নিয়ে বিতর্কও হয় বিস্তর। ছবির পরিচালক নিখোঁজ হয়ে যাওয়ায় এ বার মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ কঙ্গনা।

ইনস্টাগ্রামে স্টোরিতে কঙ্গনা পরিচালকের ছবি দিয়ে লেখেন, “ইনি সনোজ কুমার মিশ্র। ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’ নামে একটি ছবির পরিচালনা করেছেন। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরে পশ্চিমবঙ্গ সরকার এই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। গত ১৪ অগস্ট সেই মামলার শুনানির জন্য তিনি কলকাতায় গিয়েছিলেন। কিন্তু তার পরে তিনি নিখোঁজ হয়ে যান।”

কঙ্গনা জানান ‘নিখোঁজ’ পরিচালকের স্ত্রী ক্রমাগত তাঁকে ফোন করে চলেছেন। অভিনেত্রী-সাংসদ লিখেছেন, “পরিচালকের স্ত্রী রোজ আমাকে ফোন করে চলেছেন। গত রাতে তিনি খুবই ভেঙে পড়েছিলেন। তিনিও পশ্চিবঙ্গের দিকে রওনা দিচ্ছেন। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করছি এই অসহায় মহিলাকে তাঁর স্বামীকে খুঁজে পেতে সাহায্য করুন। ধন্যবাদ।”

কিছু দিন আগে সনোজ কুমার সমাজমাধ্যমে পোস্ট করে জানান, তিনি আতঙ্কিত বোধ করছেন। তাঁর সঙ্গে কিছু ঘটতে পারে বলেও আশঙ্কা ছিল তাঁর। সনোজ লিখেছিলেন, “সরকারের চাপে আমি ভেঙে পড়েছি। আমি আশঙ্কা করছি আমার সঙ্গে যে কোনও মুহূর্তে খারাপ কিছু ঘটতে পারে।” ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ৩০ অগস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE