Advertisement
১১ অক্টোবর ২০২৪
Mumbai Durga Puja 2024

‘একদম ফোন বন্ধ করুন’, মণ্ডপে খাবার পরিবেশন করতে করতেই ধমক দিলেন কাজল!

মুখোপাধ্যায়দের পুজোতে ষষ্ঠী থেকে চলে আসেন কাজল। সব কিছুই করেন হাসিমুখে। কিন্তু, খাবার পরিবেশন করতে গিয়ে আচমকাই রেগে গেলেন তিনি।

আচমকা রেগে গেলেন কাজল।

আচমকা রেগে গেলেন কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১৩:৩৯
Share: Save:

উত্তর মুম্বই সর্বজনীন দুর্গাপুজোই ‘মুখোপাধ্যায়দের পুজো’ হয়ে গিয়েছে। এই পুজোয় ষষ্ঠীর দিন ভিড় জমাতে শুরু করেন সাধারণ দর্শনার্থী থেকে তারকারা। পুজোর প্রথম দিন থেকে দশমী পর্যন্ত যাঁরা সর্ব ক্ষণ মণ্ডপে থেকে নিজের হাতে খাবার পরিবেশন করেন, তাঁদের মধ্যে রয়েছেন কাজল, রানি মুখোপাধ্যায়, শ্রাবণী মুখোপাধ্যায়ও। সপ্তমীদের দিন ছেলে যুগকে নিয়ে প্রায় সারা দিন পুজোমণ্ডপে বিভিন্ন মুডে ধরা দেখা গিয়েছে কাজলকে। বার কয়েক বার টাল সামালাতে না পেরে পড়ে গিয়েছেন। কখনও আগত অতিথিদের সঙ্গে খোশগল্পে মেতেছেন। সব কিছুই করেছেন হাসিমুখে। কিন্তু, খাবার পরিবেশন করতে গিয়ে আচমকাই রেগে গেলেন তিনি।

পুজোর প্রতি দিন দু’বেলা খাওয়াদাওয়ার আয়োজন করা হয় মুখোপাধ্যায়দের পুজোয়। সাধারণ মানুষ থেকে তারকারা সকলে একসঙ্গে বসে খান। এমন সময় এক অতিথি অতর্কিতে কাজলের ভিডিয়ো রেকর্ড করছিলেন। সেই সময় নিজেও কিছু খাচ্ছিলেন কাজল। অন্য দিকে পরিবেশনও করছিলেন। খেতে খেতে অন্য এক অতিথি তাঁকে মোবাইল ফোনে ক্যামেরাবন্দি করতে গেলেই বলে ওঠেন, ‘‘একদম ক্যামেরা বন্ধ করুন। এখন পরিবেশন করছি। করবেন না এখানে এ রকম।’’ সঙ্গে সঙ্গেই অভিনেত্রীর নিরাপত্তারক্ষীরা এসে বাধা দেন সেই ব্যক্তিকে।

অন্য বিষয়গুলি:

Kajol Maha Ashtami Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE