Advertisement
১১ অক্টোবর ২০২৪
Durga Puja 2024

সপ্তমীতে বাড়ির পুজোয় নাচ, অষ্টমীতে প্রাতরাশে লুচি-আলুর তরকারি, কেমন কাটছে মিমির পুজো?

পুজোর দিনে উদ্‌যাপনের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অষ্টমীতে কী পরিকল্পনা তাঁর?

Image of Mimi Chakraborty

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১১:৫৯
Share: Save:

পুজোর দিনে নিজের আবাসনের পুজোতেই ব্যস্ত থাকেন মিমি চক্রবর্তী। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ঝলক। সপ্তমী এবং অষ্টমীতে অভিনেত্রীকে কী ভাবে পাওয়া গেল?

সপ্তমীর সন্ধ্যায় সাজের জন্য মিমি বেছে নিয়েছিলেন শাড়ি। সন্ধ্যায় ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে গানের তালে পা মেলাতে দেখা গেল অভিনেত্রীকে। তবে লোকচক্ষুর আড়ালে, একান্তে নিভৃতে। সেই ঝলক ক্যামেরাবন্দি করেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। মঞ্চে তখন অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’ ছবির টাইটেল সং গাইছেন জনৈক শিল্পী। সেই গানের তালে এককোণে কোমর দুলিয়েছেন মিমি। নেটদুনিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকদের একাংশ।

How Bengali actress Mimi Chakraborty is celebrating Ashtami

শুক্রবার প্রাতরাশ করছেন মিমি। ছবি: ইনস্টাগ্রাম।

শুক্রবার ভোরে অষ্টমী পুজোয় অংশ নিয়েছিলেন মিমি। উপবাসের পরে অষ্টমীতে বাঙালি খাবার সকলেরই পছন্দ। মিমিও তার ব্যতিক্রম নন। তাঁর খাবারের প্লেটে তাই জায়গা করে নিয়েছে ফুলকো লুচি এবং আলুর তরকারি। সঙ্গে ছিল রসগোল্লা। পোষ্যকে সঙ্গে নিয়ে প্রাতরাশের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিয়োয় অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে, ‘‘অষ্টমী-নবমীর বিশেষ ব্রেকফাস্ট— লুচি আর আলুর তরকারি। তার মধ্যে রসগোল্লার রস চিপে নিতে হবে। তার পরে ডুবিয়ে নিতে হবে। শুভ শারদীয়া।’’ শুক্রবার নবমী তিথি শুরু হয়ে গিয়েছে। সন্ধ্যায় পুজোমণ্ডপেই সময় কাটবে মিমির।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE