Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Jasmin Bhasin

‘প্রবল যন্ত্রণায় তোমার চোখ দিয়েই দেখেছি ’, দৃষ্টি হারিয়ে কাকে পাশে পেয়েছিলেন জসমিন?

পরনে সবুজ পোশাক। দুই চোখে বাঁধা ব্যান্ডেজ। জসমিনের এমনই কয়েকটি ছবি নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে।

Jasmin Bhasin

জসমিন ভাসিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৭:৪৮
Share: Save:

দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন ছোট পর্দার অভিনেত্রী জসমিন ভাসিন। চোখে কনট্যাক্ট লেনস্‌ পরায় ক্ষতিগ্রস্ত হয়েছিল তাঁর কর্নিয়া। দিল্লিতে একটি অনুষ্ঠান করতে যাওয়ার আগে এই অঘটন ঘটে। তবে চোখে অসহ্য যন্ত্রণা নিয়েও কথা রাখতে অনুষ্ঠানে পৌঁছে ছিলেন জসমিন। প্রেমিকার এই দুঃসময়ে সবটা সামলেছেন অভিনেতা আলি গনি।

পরনে সবুজ পোশাক। দুই চোখে বাঁধা ব্যান্ডেজ। জসমিনের এমনই কয়েকটি ছবি নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। প্রবল যন্ত্রণার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু কোনও ভাবেই নিজের দেওয়া প্রতিশ্রুতি থেকে সরে আসেননি তিনি। তাই জসমিনের মনের জোর বাড়াতে সোমবার একটি পোস্ট করেন আলি। অভিনেতার কথায়, তাঁর প্রেমিকা “সবচেয়ে শক্তিশালী।” আর জসমিন জানিয়েছেন, এ সময়টা আলির চোখ দিয়েই সবটা দেখেছেন তিনি।

সমাজমাধ্যমে আলির জন্য জসমিন লিখেছেন, “গত কয়েক দিন আমার জন্য খুব কঠিন ছিল। প্রবল যন্ত্রণার মধ্যে ছিলাম। দৃষ্টিশক্তি পর্যন্ত হারিয়েছিলাম। আলি, তোমায় অসংখ্য ধন্যবাদ। ২৪ ঘণ্টা আমার সঙ্গে থাকার জন্য নয়। বরং তোমার চোখ দিয়ে আমায় সব দেখতে দেওয়ার জন্য। প্রতি মুহূর্তে আমার মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছ তুমি। প্রতি মিনিট আমার পাশে থেকে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছ।”

সংবাদমাধ্যমকে জসমিন বলেছিলেন, “১৭ জুলাই দিল্লির একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। সেই অনুষ্ঠানের জন্যই তৈরি হচ্ছিলাম। হঠাৎ চোখের লেন্সে কী হল, বুঝতে পারলাম না। লেন্স পরার পরেই যন্ত্রণা শুরু হল। সেই যন্ত্রণা সহ্য করার মতো ছিল না। মনে হচ্ছিল, চিকিৎসকের কাছে ছুটে যাই। কিন্তু কাজের জায়গায় প্রতিশ্রুতি দেওয়া রয়েছে। তাই কাজটা সেরে তার পর চিকিৎসকের কাছে গিয়েছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jasmin Bhasin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE