Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Celebrity Relationship

চুলের কায়দা বদলে নতুনের সূচনা; কোন নায়িকার সম্পর্ক ভাঙনের ইঙ্গিত দিচ্ছে তাঁর চুল?

সম্পর্ক ভেঙেছে, গুঞ্জন চলছে দু’মাস ধরে, তারই মধ্যে নিজের চুলের কায়দা বদলে ফেললেন নায়িকা। ইনস্টাগ্রামে তাঁর ছবি দেখে মনে হচ্ছে সেই গুঞ্জনেই পড়তে চলেছে শিলমোহর।

আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে অনেকেই বদলে ফেলেন চুলের কায়দা।

আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে অনেকেই বদলে ফেলেন চুলের কায়দা। সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৮:৩১
Share: Save:

সম্পর্ক ভেঙে গেলে নতুন করে জীবন শুরু করার একটা তাগিদ তৈরি হয়। মনোবিদদের অনেকেই মনে করেন সম্পর্কের ভাঙাগড়া মনের উপর যে প্রভাব ফেলে তাতে খানিকটা স্বস্তি পেতেই, বিশেষত মহিলারা চুল কেটে ফেলেন।

এই মানসিকতার ক্ষেত্রে কয়েকটি বিষয় কাজ করতে পারে। আত্মবিশ্বাস বাড়ানো, নিজেকে বদলে ফেলা অথবা, কোনও কিছু এড়িয়ে যাওয়ার মানসিকতাও কাজ করতে পারে চুলের কায়দা বদলে ফেলার ক্ষেত্রে।

কিন্তু এত কথা উঠছে কেন?

উঠছে কারণ, বলিউডের এক নায়িকাকে সম্প্রতি দেখা গিয়েছে চুলের কায়দা বদলে ফেলতে। মাস দুয়েক আগে থেকেই গুঞ্জন চলছে সম্পর্ক ভেঙে গিয়েছে ওই নায়িকার। নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি নিজস্বী ভাগ করে নিয়েছেন অনন্যা পাণ্ডে। তাতেই দেখা যাচ্ছে নতুন কায়দায় চুল কেটেছেন তিনি।

অনন্যা কি তবে তাঁর বিচ্ছেদ জানান দিতে চাইছেন এই ভাবে? বলি অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের ইতি ঘটেছে, এমন একটা গুঞ্জন চলছিল। তারই মধ্যে অনন্যার চুলের কায়দা বদল সেই গুঞ্জন খানিক উসকে দিতে পারে বলে মনে করছেন অনেকে।

অনন্যা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে বিভিন্ন মেজাজে বেশ কয়েকটি নিজস্বী ভাগ করে নিয়েছেন। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে তিনি ছবিতে বিশেষ কিছু ‘ফিল্টার’ যোগ করেছেন। অনন্যা নিজেও লিখেছেন, ‘‘নতুন কাটা চুল, মুখের নকল দাগছোপ এবং আসল রোদ পোহানোর অনুভূতি…আমি কোনও একটা বেছে নিতে পারিনি, আপনি পারবেন?’’

ইতিমধ্যেই খবর ছড়িয়ে পড়েছে, গত মার্চে আদিত্য এবং অনন্যার সম্পর্ক ভেঙেছে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, দু’জনেই নিজের নিজের জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। তবে সে কথা এখনও স্বীকার করেননি কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE