Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant Reception

বিয়েবাড়িতে আলাদা প্রবেশ, অনুষ্ঠানে পাশাপাশি অভিষেক-ঐশ্বর্যা! সম্পর্ক আদৌ আছে তো?

একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চন কিন্তু ফের ফ্রেমের বাইরে! দেখেশুনে মায়ানগরীর দাবি, অঙ্ক সত্যিই বড্ড কঠিন।

Images Of Aishwarya Rai, Abhishek Bachchan

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন, অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৯:৪৫
Share: Save:

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে একসঙ্গে পা রাখেননি। এক ফ্রেমেও নেই তাঁরা। যা দেখে তুমুল শোরগোল সমাজমাধ্যমে। বিয়ে ভাঙছে অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাইয়ের। বচ্চন পরিবার ভাঙছে, এমন গুঞ্জনে কান পাতা দায়। অনুরাগীরা যখন ‘হায় হায়’করছেন, তখনই ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অন্য গল্প। বিয়ের অনুষ্ঠানে অন্য ছবি! পাশাপাশি বসে ছোট বচ্চন এবং বচ্চন-বধূ। সেই ভিডিয়ো ভাইরাল হতেই নতুন করে নড়ে বসেছে নেটপাড়া। তা হলে তারকা দম্পতির সম্পর্ক এখন ঠিক কেমন? প্রশ্ন উঠেছে স্বাভাবিক ভাবেই।

অনন্ত-রাধিকার বিয়ের রেশ কাটছে না। একই ভাবে, সেখানে ঘটে যাওয়া নানা অঘটন নিয়ে চর্চাও থামছে না। বিয়ের অনুষ্ঠানে হাতে হাত রেখে উপস্থিত অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। তাঁদের সঙ্গে শ্বেতা নন্দা, নিখিল নন্দা, নব্যা নভেলি নন্দা, অগ্যস্ত নন্দা, অভিষেক বচ্চন। কেবল ঐশ্বর্যা আর আরাধ্যা বচ্চন বাদ! বচ্চন পরিবার ছবিশিকারিদের সামনে পোজ় দিতেই গুনগুন শুরু। সেই গুঞ্জন জোরালো হয়েছে মেয়েকে নিয়ে রাইসুন্দরী আলাদা ভাবে বিয়েবাড়িতে পা রাখতেই। একই অনুষ্ঠানে রেখার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাও কারও চোখ এড়ায়নি।

বচ্চন পরিবারের ফাটল দেখে অনুরাগীদের মুখ যখন আষাঢ়ের মেঘ, তখনই বিদ্যুতের মতো খুশির ঝিলিক আর একটি ভিডিয়োয়। ছবি তোলা সেরে রাইসুন্দরী বিয়ের মণ্ডপে পিছনের সারিতে, ছোট বি-র পাশে! মেয়েকে নিয়ে। যেন ‘ছোট পরিবার সুখী পরিবার’। পরে তাঁদের সঙ্গে যোগ দেন হৃতিক রোশন। তিন মাথা এক হতেই জমাটি আড্ডা। এ সব দেখে কী বলছেন নেটাগরিকেরা? তাঁদের মতে, এই জন্য অভিষেক আলাদা বাড়ি কিনেছেন। অবশেষে তিনি হয়তো মা-বাবার ছায়া থেকে বেরোতে চলেছেন। তারই সূচনা অম্বানী পরিবারের বিয়েতে। শ্বশুরবাড়ি থেকে দূরে ঐশ্বর্যা। স্বামীর থেকে নয়। তাই, তাঁরা একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখেছেন। এখানেও কিন্তু গন্ডগোল আছে। একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে তাঁরা কিন্তু ফের ফ্রেমের বাইরে! দেখেশুনে মায়ানগরীর দাবি, অঙ্ক সত্যিই বড্ড কঠিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE